দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গোপালপুরে পিকআপের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

0

মো. সেলিম হোসেন, গোপালপুর-টাঙ্গাইল:
টাঙ্গাইলের গোপালপুরে পিকআপ গাড়ীর ধাক্কায় চাকায় পিষ্ট হয়ে মেহেদী হাসান মিরাজ (৩২) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার (২৮মে) সকাল ৯টার দিকে পৌরশহরের গোপালপুর কলেজ রোডে ভূঞারচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মিরাজ সুন্দর গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী গোপালপুর কলেজের প্রভাষক মোঃ মাইনুর রহমান জানান, গোপালপুর থেকে মটরসাইকেল নিয়ে মিরাজ ঘাটাইল যাচ্ছিল। কলেজ সংলগ্ম রোডে সারি সারি বাস পার্কিং করার কারণে রাস্তার এক পাশ দিয়ে ঘাটাইল থেকে একটি পিকআপ গাড়ী দ্রুত গতিতে গোপালপুর আসতেছিল। ওই রোড দিয়েই মটরসাইকেল আরোহী মিরাজ ঘাটাইল যাচ্ছিল। ভূঞারচক নামকস্থানে পিকআপের চালক মটরসাইকেলকে সাইড দিতে গিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে মটরসাইকেল আরোহী পিকআপের চাকায় পিষ্ট হয়। স্থানীয়রা পিকআপের নিচ থেকে মটরসাইকেলসহ আহত মিরাজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয়রা জানান, গোপালপুর বাসস্ট্যান্ট থেকে ভূঞারচক পর্যন্ত হাফ কিলোমিটার এলাকা জুড়ে সারিবদ্ধভাবে বাস ও ট্রাক রাখার কারণে এখানে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এর আগেও দুর্ঘটনায় কয়েক জনের প্রাণহাণী হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ও মটরসাইকেল আটক করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.