দৈনিক নবতান
জনতার সংসদ

মধুপুরে কৃষকের চাষ আবাদের জমি বেদখলের চেষ্টার অভিযোগ

0

 

মধুপুর সংবাদদাতা

টাঙ্গাইলের মধুপুরে পৌর শহরে বিপ্রবাড়ী গ্রামে মৃত জুলম্ত আলীর ছেলে কৃষক মজিবুর রহমানের পৈত্রিক সম্পত্তি জমি বেদখলের চেষ্টা করেছে বলে অভিযোগ করেছে স্থানীয় সাংবাদিকদের নিকট।  ঘটনাটি ঘটেছে মধুপুরে পৌর শহরে বিপ্রবাড়ী গ্রামে মৃত জুলম্ত আলীর ছেলে কৃষক মজিবুর রহমানের সাথে। কৃষক মজিবুর রহমান সাংবাদিকদের জানান, বিপ্রবাড়ী মৌজায় আমার পৈত্রিক সম্পত্তি বেদখলের চেষ্টা করেছে, মধুপুর উপজেলার অরখোলা ইউনিয়নের আকালিয়া বাড়ী গ্রামের  আ: গনির ছেলে মিনহাজুল ইসলাম মিনহাজ। কৃষক মজিবুর রহমান  আরও  অভিযোগা করে বলেন,আমাকেসহ আমার পরিবারকে প্রাণনাশের হুমকি প্রদানসহ যে কোন সময় জোর করে আমার নিজ নামীয়  জমিতে জোরর্পূব ভাবে ঘর তুলে বেদখল করার চেষ্ঠা করে যাচ্ছে বিবাদী মিনহাজুল ইসলাম মিনহাজ।  স্থানীয় সূত্রে জানা যায় একই উপজেলার অরখোলা ইউনিয়নের  আকালিয়া বাড়ী গ্রামের আ: গনির ছেলে মিনহাজুল ইসলাম মিনহাজ কৃষক মজিবর রহমানের এর ভাই এর কাছ থেকে সাত শতাংশ জমি ক্রয় করেন। এমন অবস্থায় কৃষক মজিবুর রহমানের  দখলকৃত পৈত্রিক সম্পত্তি বিবাদী মিনহাজুল ইসলাম মিনহাজ,  বেদখলের চেষ্টা করে। এমন অবস্থায় কৃষক মজিবুর রহমানের পৈত্রিক সম্পত্তি রক্ষা করার জন্য একাদিক মিথ্যা মামলায় হাজিরা দিয়ে আসছে  দরিদ্র কৃষক মজিবুর রহমান।

মামলা বাজ মিনহাজুল ইসলাম মিনহাজ টাংগাইল আদালতে একাদিক মিথ্যা মামলা  করে আসছে বলে অনেকেই জানান। উক্ত মামলাসহ একাদিক মামলা করেন, মধুপুর উপজেলার অরখোলা ইউনিয়নের আকালিয়া বাড়ী গ্রামের আ: গনির ছেলে মিনহাজুল ইসলাম মিনহাজ। উক্ত মামলা গুলো র্দীগদিন আদালতে চলার পর মামলায় বাদী মিনহাজুল ইসলাম মিনহাজ মামলায় হেরে এখন কোন উপায় না পেয়ে জোরর্পূবক নীরহ কৃষক মজিবুর রহমানের পৈত্রিক সম্পত্তি জমি বেদখলের চেষ্টা করে যাচ্ছে। এমন অবস্থায় স্থানীয় প্রশাসনসহ সকল মানুষের সহযোগিতা ও প্রাণ বাচার দাবী করেন ছেলে কৃষক মজিবুর রহমান।

বিষয়টি নিয়ে মধুপুর উপজেলার অরখোলা ইউনিয়নের আকালিয়া বাড়ী গ্রামের  আ: গনির ছেলে মিনহাজুল ইসলাম মিনহাজ এর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন,আমি কৃষক মজিবুর রহমানের ভাই এর নিকট হতে ৭ শতাংশ জমি সাব-কওলা হিসাবে ক্রয় করেছি। আর উক্ত জমি কৃষক মজিবুর রহমান জোর করে বেদখল করে আছে।

Leave A Reply

Your email address will not be published.