দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম জামিন লাভ করায় বিএনপির নেতা-কমী ও সর্মথকদের ফুলেল শুভেচ্ছা

0

স্টাফ রিপোটার : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার জামিন পাওয়ায়  ফুলেল শুভেচ্ছা  জানিয়েছে হাজার হাজার বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী ও সর্মথকরা।

জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার আরামনগর বাজার হয়ে পৌর সভার সামনে দিয়ে পোষ্ট অফিস মোড় এলাকা হয়ে দলীয় কার্যালয়ের সামনে  শনিবার (১০ জুন) দুপুরে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করেছে বিএনপির নেতা-কমী ও সর্মথকরা।

উপজেলা বিএনপির দলীয় সূত্রে জানা যায়,সারা দেশে বিদ্যুতের লোডশেডিং,সরকারের দুর্নীতি,নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি,সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদারের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ-সমাবেশের আয়োজন করা হয়। সকাল ১০টা থেকে উপজেলার আটটি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা সাতপোয়া শহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সমবেত হয়। দুপুর ১২টায় বিদ্যালয় মাঠ থেকে পৌর এলাকায় বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা বিএনপির দলিয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিন আহম্মেদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম। আরো বক্তব্য দেন উপজেলা যুবদলের আহবায়ক সাবেক পৌর মেয়র ফয়জুল কবির তালুকদার শাহীন ,জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু,উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান মিলন,সাধারণ সম্পাদক আব্দুল আলিম,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রানা প্রমুখ। পরে জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলার জামিন পাওয়ায় বিএনপির নেতা-কমী ও সর্মথকরা ফুলেল শুভেচ্ছা জানান। এ দিন উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌর সভা বিভিন্ন এলাকা থেকে প্রায় ৪ হাজার মোটর সাইকেল নিয়ে ১০হাজার নেতা-কমী সর্মথকরা জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম  ফুলের মালা পরিয়ে সংবর্ধনা জানান।

Leave A Reply

Your email address will not be published.