দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নাইক্ষ্যংছড়িতে ১১বিজিবির অভিযানে বার্মিজ মালামাল নগদ অর্থসহ আটক-১

0
সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা হতে ১১ বিজিবি কর্তৃক চোরাচালানী অভিযান পরিচালনার মাধ্যমে বিভিন্ন প্রকার বার্মিজ মালামাল এবং বাংলাদেশি নগদ আঠার লক্ষ সাতাশ হাজার ছয়শত ষাট টাকাসহ ১ব্যক্তিকে আটক করা হয়েছে।
রবিবার(১১ জুন) বেলা আনুমানিক সাড়ে এগারো টায় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি)’র অধীনস্থ ভালুখাইয়া বিওপি কর্তৃক চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে সীমান্ত পিলার ৪৯ হতে আনুমানিক ০৩ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে বামহাতিরছড়া নামক স্থান হতে ০১জন আসামীসহ বার্মিজ এ্যানার্জি প্লাস-০৫ প্যাকেট, বার্মিজ কফি-০১ প্যাকেট, বার্মিজ স্মার্ট মোবাইল সেট-০১টি এবং বাংলাদেশি নগদ ১৮,২৭,৬৬০/- টাকা জব্দ করতে সক্ষম হয়। মায়ানমার হতে অবৈধভাবে গরু ক্রয়ের কার্যক্রম শেষে বাংলাদেশে ফেরত আসার সময় তাকে আটক করা হয়।
জব্দকৃত মালামালের সর্বমোট সিজার মূল্য ১৮,৪৩,৩৬০(আঠার লক্ষ তেতাল্লিশ হাজার তিনশত ষাট) টাকা। আটককৃত ব্যক্তি হল বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ফুলতলী গ্রামের মৃত কালুর পুত্র ফরিদ আলম (৩৭)।
১১বিজিবির প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সীমান্ত পথে অবৈধভাবে যে কোন চোরাচালানী কার্যক্রম কঠোর হস্তে দমন করা হবে। দেশের স্বার্থে সীমান্ত এলাকায় বিজিবি’র মাদক ও চোরাচালান বিরোধী কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
Leave A Reply

Your email address will not be published.