দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বকশীগঞ্জে হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

0
জামালপুর সংবাদদাতা

জামালপুরের বকশীগঞ্জে কৃষক আবুল কাসেম ওরফে দুলাল হত্যা মামলায় বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুমকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

আজ সোমবার আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে জেলা ও দায়রা জজ এহসানুল হক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট মোকাম্মেল হক ও অ্যাডভোকেট ইসমাইল হোসেন সিরাজী। বাদী পক্ষে ছিলেন রাষ্ট্রপক্ষের পিপি নির্মল কান্তি ভদ্র, অ্যাডভোকেট আমানুল্লাহ আকাশ ও অ্যাডভোকেট মাহফুজুর রহমান মন্টু।

 

জানা যায়, ছাগল নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ২৭ এপ্রিল বকশীগঞ্জ উপজেলার আলীরপাড়া গ্রামে দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে আবুল কাসেম ওরফে দুলাল মিয়া (৪৫) নামে একজন ট্যাটাবিদ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। এই ঘটনায় ২৮ এপ্রিল দুলাল মিয়ার ভাই রেজাউল করিম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম লিচুসহ ৪০ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলায় ইউপি চেয়ারম্যান মাসুমকে ১৫ নম্বর আসামি করা হয়।

এই ঘটনার পর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম উচ্চ আদালত থেকে ১ মাসের জামিন নেন। 

আজ সোমবার জামালপুর জেলা ও দায়রাজজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তার জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামি পক্ষের আইনজীবী ইসমাইল হোসেন সিরাজী বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave A Reply

Your email address will not be published.