দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

আনোয়ারায় “সম্প্রীতির ছায়াঘর” উদ্বোধন

0

 

মো আরাফাত আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের অন্যতম সামাজিক ও মানবিক সংগঠন “সম্প্রীতির বন্ধন ফান্ডেশন বাংলাদেশ’র চলমান স্বাবলম্বী প্রজেক্ট সম্প্রীতির ছায়াঘর উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ জুন) বিকালে আনোয়ারা উপজেলা বারখাইন ইউনিয়নের ২নং ওয়ার্ড হাজীগাঁও গ্রামের হতদরিদ্র হারুনের হাতে ঘরটি স্থানান্তর করা হয়। এ সময় “সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন ” এর প্রতিষ্ঠাতা মো.তারিকুল ইসলাম নাহিদের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন পরিচালক তরিকুল মনির মহিন, মিজানুল ইসলাম চৌধুরী রনি, ইমতিয়াজ উদ্দিন, ইফতাকুল হক মোরশেদ, মোঃ হৃদয়, মোঃ জব্বার, মোঃ রফিক,বোরহান উদ্দিন, হাফেজ হানিফ, মোঃ রনি, মোঃ নিজাম প্রমুখ।

উল্লেখ্য, “সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন ” ইতিমধ্যেই কয়েকটি সু-নির্দিষ্ট ইভেন্টের আওতায় বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করেছে। যার অন্যতম হলো, রমজান ইভেন্টের আওতায় মাসব্যাপী ইফতার বিতরণ, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ, মেধাবী ও অসহায় শিক্ষার্থীকে গাইড ও নগদ অর্থ বিতরণসহ আরো কয়েকটি প্রকল্পের আওতায় নগদ অর্থ বিতরণ করেছে।

“সম্প্রীতির বন্ধন ফাউন্ডেশন ” এর প্রতিষ্ঠাতা মো. তারিকুল ইসলাম নাহিদ বলেন, সমাজের অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষ গুলোকে নিয়ে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে। এজন্য সংগঠনকে আর্থিক সহযোগিতা প্রদানকারী সকল প্রবাসী ভাই সামাজিক ও মানবিক সংগঠনের সকল নেতৃবৃন্দকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। পাশাপাশি, প্রত্যাশা রাখি তাদের এই সহযোগিতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.