দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ঠাকুরগাঁও সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

0

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ঠাকুরগাঁও সদর উপজেলার ৮ নং রহিমানপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সাইমন রনি দুলাল কে সভাপতি ও মোমিনুল ইসলাম মমিন কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

১৭ জুন (শনিবার) বিকেলে ৫ টায় মথুরাপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হলে এতে ৮ নং রহিমানপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ দবিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম আতিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশী। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপিক কুমার রায়, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল ওয়াফু তপু, সাধারণ সম্পাদক মাহবুব হোসেন রনি, রহিমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরল হুদা সহ জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

এর আগে জেলার শিষ্য নেতাদের উপস্থিততে জাতীয় পতাকা ও দলিয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ জাতীয় চার নেতাকে শ্রদ্ধার সাথে স্বরণ করেই। সেই সাথে সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল ওয়াফু তপু সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

সম্মেলনে বক্তারা বলেন, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ দেশের সর্ববৃহৎ একটি সেচ্ছাসেবী সংগঠন। সেচ্ছাসেবক লীগ বাংলাদেশ আওয়ামীলীগের ভ্যানগার্ড। দেশের যে কোন দূর্যোগে সবার আগে সেচ্ছাসেবকের ভূমিকা পালন করেছে এবং সব সময় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে। ঠাকুরগাঁও সেচ্ছাসেবক লীগ যেভাবে মানুষের পাশে আছে একসময় ঠাকুরগাঁওয়ের সবশ্রেষ্ঠ অঙ্গ সংগঠন হবে সেচ্ছাসেবক লীগ। এসময় সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে সামনে জাতীয় নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান। সেইসাথে নবনির্বাচিত রহিমানপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দকে স্বাগত জানান এবং সকলকে বাংলাদেশ আওয়ামী লীগের জন্য এক হয়ে কাজ করার আহ্বান।

সভাপতি, সাধারণ সম্পাদক ছাড়াও অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি, ইউসুফ আলী, যুগ্ন সাধারণ সম্পাদক উপেন কুমার রায়, যুগ্ন সাধারণ সম্পাদক মাহফুজ রহমান, সাংগঠনিক সম্পাদক অনুপ দাস, তানজিমুল রানা ও মোঃ হেলাল। আগামী তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয় এবং এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে সভাপতি, সম্পাদক বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

Leave A Reply

Your email address will not be published.