দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

এক মঞ্চে নৌকার প্রার্থীরা

0
 স্টাফ রিপোটার : “ইতিহাস,ঐতিহ্য,গৌরব আর উন্নয়নের ৭৪ বছর এর” আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এক মঞ্চে নৌকার পাচঁ প্রার্থী । শুক্রবার (২৩ জুন) বিকেলে পৌরসভার প্রধান সড়কে শোভাযাত্রা শেষে শিমলা বাজার বঙ্গবন্ধু চত্বরে এসে আলোচনা সভায় মিলিত হন। আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম সভাটি পরিচালনা করেন।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা বলেন, আমরা শুধু আওয়ামী লীগের যারা আছি, তাদের মধ্যে ওই ৭১’র পরাজিত শত্রæর উত্তরসুরীরা প্রবেশ করেছে। তারা অনু প্রবেশ করে আওয়ামীলীগকে বিভাজন করতে চায়। এ বিভাজন মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তি মুক্তিযুদ্ধাদের সন্তানেরা বেচে থাকতে তা সফল হতে দেওয়া যাবে না। যে ভাবেই অনুপ্রবেশ করে থাকুক না কেন, যে ভাবেই আওয়ামীলীগের পদ পদবীর স্থান নেন না কেন আওয়ামী লীগের পুর খাওয়া একটি কর্মী, একজন যুবলীগ, ছাত্রলীগ কর্মী, মুক্তিযোদ্ধাদের সন্তানেরা বেচে থাকতে আপনাদের সেই বন্ধুদের সাথে আতাত করে আওয়ামী লীগকে খন্ড-বিখন্ড করবেন এটি হতে দেওয়া যাবে না। তিনি আরোও বলেছেন, অনেক নেতাই আছেন, যারা নির্বাচন করার জন্য আসেন , ঐকের বালাই নাই, শুধু নির্বাচন আসলে নির্বাচনে প্রার্থী হয়ে নির্বাচন করতে আসেন। প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা’র বিচার বিশ্লেষনের মধ্যে দিয়ে এ আসনে যাকেই মনোনয়ন দিবেন তাকে নিয়েই নৌকার বিজয় লাভের মধ্যে দিয়ে শেখ হাসিনা কে আবারো প্রধান মন্ত্রী হিসেবে ক্ষমতায়  আনবো।
অপর প্রার্থী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক, সাবেক উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল দলীয় নেতা-কর্মী ও সর্মথকদের উদ্দেশ্য তার বক্তব্যে বলেন,আওয়ামী লীগ কারো ব্যক্তিগত সংগঠন নয়,আওয়ামী লীগ শেখ হাসিনা’র সংগঠন,আওয়ামী লীগ বঙ্গবন্ধু’র আদর্শের সংগঠন।এ সংগঠনের সকল নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হলে বিএনপি-জামাত পালাবার সময় পাবে না বলে বক্তব‌্যে উল্রেখ করেন তিনি।
এতে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ লুৎফর রহমান,সাবেক উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের ডাইরেক্টর আনিছুর রহমান এলিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা বক্তব্য রাখেন। আরোও বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ,সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,ঘাতক দালাল নির্মূল কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি ডাঃ শাহান শাহ মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি বেগম জোহরা লতিফ প্রমুখ।
আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন কর্মসুচীর মধ্যে শোভাযাত্রায় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্মথকরা অংশ নেন। এ দিন সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও দেশের শান্তি কামনায় মোনাজাত করা হয়। এ সময় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্মথকরা উপস্থিত ছিলেন।
Leave A Reply

Your email address will not be published.