দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যার সঙ্গে জড়িতদের দ্রæত বিচার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে সরিষাবাড়ীতে মানববন্ধন ও সমাবেশ

0

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার হত্যার সঙ্গে জড়িত বকশিগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু সহ সকল আসামীদের দ্রæত বিচার দৃষ্টান্তমুলক শাস্তীর দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা।
বুধবার (৫ জুলাই) সকাল ১০ টায় সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সামনে প্রধান সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, সহ-সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন, যুগ্ম সম্পাদক তৌকির আহমেদ হাসু,নির্বাহী সদস্য কামরুল ইসলাম,সদস্য লুৎফর রহমান,মোস্তাফিজুর রহমান সহ অন্যান্যরা।
মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচার দ্রæত করার দাবি জানিয়ে সারাদেশে সাংবাদিক হত্যা, নিপীড়ন বন্ধ ও সাংবাদিক সু-রক্ষায় আইন প্রণয়নের দাবি জানিয়েছেন সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত বুধবার (১৪ জুন) রাতে জামালপুরের বকশীগঞ্জ বাজারের পাটহাটি এলাকায় মানবজমিন বকশীগঞ্জ প্রতিনিধি, ৭১ টিভির বকশীগঞ্জ সংবাদদাতা ও বাংলানিউজ টোয়েন্টি ফোর ডটকম এর জেলা প্রতিনিধি সাংবাদিক নাদিমের ওপর নৃশংসভাবে হামলা চালায় সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (১৫ জুন) বেলা ১১টার দিকে গোলাম রাব্বানী নাদিমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে তিনটার দিকে মারা যান তিনি।

Leave A Reply

Your email address will not be published.