দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

এবারে বিদেশী মদের চালান ধরা পড়লো আলীকদমে

0
সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি:
বান্দরবানের আলীকদম উপজেলায় ৫৭ বিজিবি’র অভিযানে বিদেশী মদসহ একজনকে আটক করেছে ৫৭ বিজিবি।
শনিবার ৮ জুলাই রাত ৯.১০ এর দিকে আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) এর অধীনস্থ ক্রিলাইপাড়া অস্থায়ী যৌথ চেকপোষ্ট সংলগ্ন আলীকদম—কুরুকপাতা—পোয়ামুহুরী রাস্তা দিয়ে ১টি নম্বরবিহীন সিএনজি পোয়ামুহুরী হতে আলীকদমের উদ্দেশ্যে আসার পথে নায়েব সুবেদার মোঃ বিল্লাল হোসেন এর নেতৃত্বে  সিএনজিটিকে থামানো হলে সিএনজিতে অবস্থানরত আরোহী দ্রুত পালিয়ে যায় এবং সিএনজি সহ ড্রাইভারকে আটক করা হয়।
পরবর্তীতে, সিএনজিতে তল্লাশী করে সিটের পিছনে ৩টি বস্তা পাওয়া যায় এবং বস্তায় ঈগল (EAGLE) হুইস্কি ৩৬ বোতল, রয়েল (BRAND ROYAL) হুইস্কি ১১ বোতল এবং মারডালাই রাম (MARDALAY RAM) – ১২ বোতল সহ সর্বমোট ৫৯ বোতল বিদেশী মদ উদ্ধার করে বিজিবি।
আটককৃত মাদকের বাজার মূল্য  ৮৮,৫০০/- টাকা। এছাড়াও, আটক তালিকায় ১ টি বাটন মোবাইল, নগদ টাকা -১২২০ /- এবং ১ টি নাম্বার বিহীন সিএনজি আছে।
বিজিবি সুত্রে জানানো হয়, জব্দকৃত মালামালসহ ধৃত আসামী ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আলীকদম থানায় একটি মামলা দায়েরের ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে। আলীকদম উপজেলার সীমান্ত দিয়ে অবৈধভাবে বিভিন্ন ধরনের বিদেশি মদ সহ স্বর্ণের বার, ইয়াবা পাচার হয়ে আসছে দীর্ঘদিন থেকে। অবৈধ মাদকসহ চোরাচালান প্রতিরোধে বিজিবি অভিযান আগামীতেও চলমান থাকবে।
Leave A Reply

Your email address will not be published.