দৈনিক নবতান
জনতার সংসদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে ডাঃ মুরাদ হাসান এমপি’র মতবিনিময় সভা

0

স্টাফ রিপোটার :
প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন-অগ্রগতি ও সাফল্য নিয়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি মতবিনিময় সভা করেছেন। জামালপুরের সরিষাবাড়ীতে মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের কাওয়ামারা অছিম উদ্দিনের মোড়ে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা হাছান আলী’র উদ্দ‌্যেগে জনসাধারনের সাথে সরকারের সকল উন্নয়ন চিত্র তুলে ধরে আবারও নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করে মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় বিশিষ্ট সমাজ ইউনিয়ন ভুমি অফিসের সাবেক নায়েব বীর মুক্তিযোদ্ধা হাছান আলী সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথী হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন।

এ সময় আরো বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি রইচ উদ্দিন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আজমত আলী, অর্থ বিষয়ক সমম্পাদক শাহিনুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ও পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান ,পিংনা ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সেলিম আল মামুন,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল রতন, আওনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল,ছাত্রলীগ নেতা মিশু রহমান, লিটন অধিকারী প্রমুখ।এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সাধারন মানুষ অংশ নেন।
মতবিনিময় সভায় বক্তারা, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে সমুন্নত রাখতে আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার আহব্বান জানান।

Leave A Reply

Your email address will not be published.