দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

স্পেশাল অলিম্পিকসে স্বর্ণ ও রৌপ্য পদক প্রাপ্ত ক্রীড়াবিদ ও কোচ কে সংবর্ধনা

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশের ইলেকট্রিক্যাল এসোসিয়েশন এর পরিচালক, বিশিষ্ট শিল্পপতি আনিছুর রহমান এলিন এর পক্ষ থেকে- জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস বাংলাদেশ জামালপুর সাব- চ্যাপ্টার এর আওতায় সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ৫ জন ক্রীড়াবিদ ও একজন কোচ কে এবং আনিছুর রহমান এলিন এর চীনের হংকং সানওয়াম ট্রেড ইন্টারন্যাশনাল এর বৃহত্তম ক্লায়েন্ট লিয়ান চিও চিং কে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল শনিবার (১৫ জুলাই) রাতে সরিষাবাড়ী পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐশি সিটি সেন্টার ও ইপসি শপিং কমপ্লেকে্্র এ সংবর্ধনা ও নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এতে সরিষাবাড়ি উপজেলা মডেল মসজিদের জমি দাতা, সাবেক স্বর্ণ পদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, সরিষাবাড়ি উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশের ইলেকট্রিক্যাল এসোসিয়ে়েশনর পরিচালক, বিশিষ্ট সমাজসেবক, শিল্পপতি, এবং সুইড় বাংলাদেশ সরিষাবাড়ি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের দাতা সদস্য,আনিছুর রহমান এলিন সভাপতিত্ব করেন।
সংবর্ধিত প্রধান অতিথি হিসেবে চীনের হংকং সানওয়াম ট্রেড ইন্টারন্যাশনাল এর বৃহত্তম ক্লায়েন্ট লিয়ান চিও চিং কে সংবর্ধনা দেওয়া হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, সরিষাবাড়ী পৌর সভার মেয়়র মনির উদ্দিন,উপজেলা আওয়়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, জাতীয় পার্টি সরিষাবাডী পৌর শাখার আহবায়ক আলহাজ্ব আসাদুল্লাহ, বিশিষ্ট শিল্পপতি আনিসুর রহমান এলিনের সহধর্মিনী ফারজানা ইয়াসমিন সোমা,ছেলে সাজিদ রহমান প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।
সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম।
জানা গেছে,জার্মানির বার্লিনে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিকস বাংলাদেশ জামালপুর সাব-চ্যাপ্টার এর আওতায় সরিষাবাড়ী বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ক্রীড়াবিদ স্বর্ণপদক প্রাপ্ত ফয়সাল আহাম্মেদ,খালেদা আক্তার,রিতা রানী দাস, আরজিনা আক্তার ও রৌপ পদক প্রাপ্ত সাগর আলী ও কোচ আনিছুর রহমান কে এ সংবর্ধনা দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.