দৈনিক নবতান
জনতার সংসদ

শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী’র লক্ষে জনসভা অনুষ্ঠিত

0

স্টাফ রিপোটার : প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই) উপজেলার ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সমর্থকদের আয়োজনে ভাটারা স্কুল এন্ড কলেজ মাঠে এ বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।জনসভায় ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে হাজার হাজার নর-নারী জনসভায় সমবেত হয়।
উক্ত জনসভায় ভাটারা ইউনিয়নে চেয়ারম্যান ও ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন বাদল সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে সরিষাবাডী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সন্তান প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এ সময় আরও বক্তব্য রাখেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম,বীর মুক্তিযোদ্ধা সুরুজ মিয়া, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা নিপন চন্দ্র ঘোষ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির উদ্দিন, সাবেক ইউপি সদস্য ময়না মিয়া প্রমুখ।জনসভাটি পরিচালনা করেন শিক্ষক আফজাল হোসেন। জনসভায় বীর মুক্তিযোদ্ধা সহদলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সমর্থক ও সুধীজন উপস্থিত ছিলেন।
জনসভায় বক্তারা বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে বিজয়ী করতে মুক্তিযুদ্ধেও চেতনায় বিশ্বাসী, বঙ্গবন্ধুর আদর্শের এবং বীর মুক্তিযোদ্ধার সন্তান একজন ক্লিন ইমেজের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালকেই চাই। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ কন্যা শেখ হাসিনা কাছে দাবী জানাচ্ছি নৌকার মনোনয়ন প্রকৌশলী মাহাবুর রহমান হেলাল কেই দিবেন এটাই এ আসনের মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের মানুষের প্রত্যাশা। আশা করি দাবি রাখবেন আমাদের নেত্রী ।

Leave A Reply

Your email address will not be published.