দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

পাটাবুগা দাখিল মাদ্রাসার নতুন একাডেমিক ভবনের ভিক্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন

0

স্টাফ রিপোটার :
জামালপুরের সরিষাবাড়ীতে মাদ্রাসার নতুন একাডেমিক ভবনের ভিক্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই) বেলা ১২টায সরিষাবাডী উপজেলার পোগলদীঘা ইউনিয়নের পাটাবুগা দাখিল মাদ্রাসার নতুন চতুর্থ তলা বিশিষ্ট ভীত ১ম তলার একাডেমিক ভবনের ভিক্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
উক্ত ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভায় পাটাবুগা দাখিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি ভবন স্থাপনের উদ্বোধন করেন এবং বক্তব্য রাখেন। প্রধান অতিথীকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানটির পক্ষে মাদ্রাসার সুপার আইয়ুব আলী ও শিক্ষক রমজান আলী।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন,পাটাবুগা দাখিল মাদ্রাসার সুপার আইয়ুব আলী,পোগলদীঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাচ্চু,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, বিশিষ্ট সমাজসেবক আব্দুর রহিম, সরিষাবাড়ী পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা লিংকন প্রমুখ। আলোচনা সভাটি পরিচালনা করেন ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সোহেল রানা। এ সময় মাদ্রাসার শিক্ষক-কর্মচারী সহদলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও স্থানীয় সুধী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.