দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

রণবীর সিংয়ের সঙ্গে নগ্ন ফটোশুট করতে চান শার্লিন চোপড়া

0

ঝড় চলছে রণবীর সিংয়ের ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’র। স্বাভাবিকভাবেই খবরের শিরোনামে সিনেমার নায়ক রণবীর সিং। বছর খানেক আগে বিবস্ত্র ফটোশুট করেও সংবাদের শিরোনাম হয়েছিলেন রণবীর সিং। সেই রেশ কাটতে না কাটতেই এবার বলিউড তারকা শার্লিন চোপড়া জানালেন, তিনি রণবীরের সঙ্গে নগ্ন হয়ে ফটোশুট করতে চান।

এ নিয়ে ভারতীয় এক সংবাদমাধ্যমে জানানো হয়, নিজের আসন্ন সিরিজ ‘পৌরুষপুর টু’ নিয়ে এক সংবাদ সম্মেলনে শার্লিন বলেন, ‘রণবীরের সঙ্গে কোনো নির্জন দ্বীপে গিয়ে নগ্ন ফটোশুট করতে চাই। আমি ম্যাগাজিনের কভারশুটে নগ্ন হয়ে যেটা কয়েক বছর আগে করে দেখিয়েছি। সেটা রণবীর সিং সম্প্রতি করেছেন। ওর বেলায় সকলে প্রশংসা করেছেন কিন্তু আমাকে বহু কটাক্ষ শুনতে হয়েছিল।’

প্রসঙ্গত, একতা কাপুরের হাত ধরেই পর্দায় ফের পুনর্জন্ম হতে চলেছে শার্লিনের। অভিনেত্রী নিজেই এমনটা দাবি করেছেন। ‘টেলিভিশন কুইন’-এর হাত ধরে তার পরবর্তী প্রজেক্ট ‘পৌরুষপুর টু’ দিয়েই দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন বলিপাড়ার বোল্ড নায়িকা।

কিডনির অসুখে ভুগে কাজ থেকে সরে গিয়েছিলেন। ডাক্তাররা বলেছিলেন, তিন মাসের বেশি বাঁচবেন না তিনি। তবে মনে জেদ চেপেই অসুখের সঙ্গে লড়াই করে ফিনিক্স পাখির মতো ফিরে এসেছেন শার্লিন। আর এই সেকেন্ড ইনিংসের জন্য একতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.