দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জমি ও গৃহ প্রদানের উদ্বোধন

0

স্টাফ রিপোটার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গণভবন থেকে ভার্চুয়ালের মাধ্যমে জামালপুরের সরিষাবাড়ীতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের উদ্বোধন এবং ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করা হয়েছে। বুধবার (৯ আগষ্ট) সরিষাবাড়ী উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন এবং ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধান মন্ত্রীর ভিডিও কনফারেন্স শেষে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথিী হিসেবে বক্তব্য রাখেন,সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান এমপি। এ সময় আরোও বক্তব‌্য রাখেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া,জামালপুর জেলা প্রশাসক ইমরান আহমেদ,বীর মুক্তিযোদ্ধ লুৎফর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানটি পরিচালনা করেন,সরিষাবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মুহ. সাদ্দাম হোসেন।

এ সময় অনান্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,পৌর মেয়র মনির উদ্দিন, জেলা পরিষদের সদস্য খোরশেদ আলম ভিপি সহ তৃণমুল আওয়ামী লীগের কর্মীদের উপস্থিতিতে উপজেলা পরিষদ অডিটরিয়ামটি কানায় কানায় ভরে যায়। পক্ষান্তরে নব গঠিত উপজেলা আওয়ামী লীগের কমিটির ৮/১০ জন নেতা উপস্থিত ছিলেন। এ নিয়ে কানা-ঘুষা চলে উদ্বোধনী অনুষ্ঠানে আগত ্উপজেলা আওয়ামী লীগের পদ-পদবীহীন তৃণমুল আওয়ামী লীগের কর্মীদের মাঝে।

জানা গেছে, জামালপুরের জেলায় এ কার্যক্রমের আওতায় ১ম পর্যায় ২ শতক জমিসহ ২৯৫টি , ২য় পর্যায়ে ২৫টি,৩য় পর্যায়ে ৩টি, ৪র্থ পর্যায়ে ৫০টি গৃহ জমির মালিকানা সংক্রান্ত কাগজ পত্র ও পেয়ারা ও নিম গাছের চারা সহ উপকারভোগিদের মাঝে হস্তান্তর করা হয়। এতে বীর মুক্তিযোদ্ধা, দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্মথকবৃন্দ ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্র্মকর্তা-কর্মচারী বৃন্দ এবং উপকারভোগী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.