দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

গড়েয়া ডিগ্রি কলেজে স্বরণ সভা,আলোচনা ও দোয়া মাহফিল

0

 

রেজাউল ইসলাম মাসুদ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ডিগ্রি কলেজে প্রয়াত ধীরেন্দ্র নাথ চৌধুরীর স্বরণ সভা এবং অত্র কলেজের প্রতিষ্ঠা লগ্ন থেকে মৃত্যু বরণকারী দাতা,গভর্নিং বডির সদস্য, শিক্ষক- কর্মচারী বিদেহী আত্মার মাগফিরাত কামনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

গড়েয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব, মিজানুর রহমান এর সভাপতিত্বে ৩১ জুলাই সোমবার সকাল ১০ টায় গড়েয়া ডিগ্রি কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠান টির আয়োজন করা হয়।
এসময় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গড়েয়া ডিগ্রি কলেজের সভাপতি এ্যাড, আ স ম গোলাম ফারুক রুবেল, ১৩নং গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, আফিজার রহমান দুলাল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো, রইছ উদ্দিন সাজু মাষ্টার, গড়েয়া ডিগ্রি কলেজের অবসর প্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো, আকসাদ আলী, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব সাইফুর রহমান, গড়েয়া ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক বাবু তারেক ফয়জুর রহমান, সাবেক গভর্নিং বডির সদস্য মজিবর রহমান, আব্দুল জলিল, বর্তমান গভর্নিং বডির সদস্য স্বজল চৌধুরী, আমিনুর রহমান, রবিন চন্দ্র মোদক, সাবেক গভর্নিং বডির সদস্য ইউনুস আলী,আলহাজ্ব মজিবর রহমান মাষ্টার, সমাজ সেবক মো, আখতারুল ইসলাম আখতার প্রমূখ।

এসময়ে গড়েয়া ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ, প্রভাষক ও কলেজে কমিটির সকল সদস্য ও ছাত্র – ছাত্রী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তি বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত করা হয়।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, গড়েয়া ডিগ্রি কলেজের প্রভাষক সুমন রানা।

Leave A Reply

Your email address will not be published.