দৈনিক নবতান
জনতার সংসদ

অপু বিশ্বাস কি আবার বিয়ে করেছেন?

0

বিনোদন নিউজ

দীর্ঘদিন ধরেই ভক্তশিবিরে গুঞ্জন চলছে আবারও হয়তো ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া দেবেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান এবং ঢালিউড কুইন অপু বিশ্বাস। সম্প্রতি যুক্তরাষ্ট্রে এই দুই তারকার আনন্দঘন ঘোরাঘুরি সেই গুঞ্জন আরও উসকে দিয়েছে।

ঢাকায় ফিরে অপু বিশ্বাস ঘটালেন আরেক কাণ্ড। এখন সবাই ভাবছে বিয়ে করে ফেলেছেন এই চিত্রনায়িকা। ১৩ আগস্ট রোববার বিকেল ৩টা ৪৫ মিনিটে অপু তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক প্রোফাইলে সিঙ্গেল স্ট্যাটাস বদলে লিখেছেন ‘গট ম্যারেড’। তা দেখে ভক্তদের চোখ কপালে! কেউ ভাবছেন শাকিবকেই হয়তো বিয়ে করেছেন তিনি। কেউ ধারণা করছেন—শাকিব নয় বরং অন্য কাউকে জীবনসঙ্গী করেছেন এই নায়িকা। কেউ আবার কিছুই না ভেবে অপুকে ভাসিয়েছেন শুভেচ্ছার বন্যায়। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ৫ মিনিটের মাথায় পোস্ট মুছে ফেলেন এই চিত্রনায়িকা।

মূল ঘটনার বিষয়ে সংবাদমাধ্যমকে অপু বিশ্বাস জানিয়েছেন, তার আইডি হ্যাক হয়নি বরং তিনি নিজেই এই ঘটনা ঘটিয়েছেন। নায়িকা জানান, ভুলে এটা হয়ে গেছে। তারপর দ্রুতই সরিয়ে নিয়েছেন। এর জন্য সবার কাছে দুঃখ প্রকাশ করেছেন অপু।

অন্যদিকে গত শুক্রবার টাঙ্গাইলে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অপু বিশ্বাস। সেখানে তাকে প্রশ্ন করা হয়— শাকিব খানের সঙ্গে সম্পর্ক কেমন যাচ্ছে? কিন্তু প্রশ্নের জবাব না দিয়ে তা এড়িয়ে যান এই চিত্রনায়িকা।

Leave A Reply

Your email address will not be published.