দৈনিক নবতান
জনতার সংসদ

বৈদ্যুতিক তার ছিরে পুকুরে পরে মরলো পুকুরের মাছ–সেই মাছ ধরতে নেমে একইসাথে মরলো স্বামী স্ত্রী

0

 

মোঃ ইয়াছিন পলোয়ান। ফরিদগঞ্জ প্রতিনিধিঃ
ছিড়ে পড়া বৈদ্যুতিক তার পুকুরের পানিতে পরে পুকুরে মাছ মরে ভেসে উঠলে না জেনে বড় মাছ দেখে তা ধরতে পুকুরে নেমে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বিদ্যুৎপৃষ্টে প্রাণ হারিয়েছেন স্বামী স্ত্রী। কেননা পূর্বে থেকে বৈদ্যুতিক তার ছিড়ে পুকুরের পানিতে পরে পুরো পুকুরের পানি বিদ্যুৎপৃষ্ট হয়েছিলো বলছেন ফায়ার সার্ভিস।

১৪ আগষ্ট সোমবার দুপুরে ১০নং গোবিন্দপুর ইউনিয়নের আনন্দ পালের বাড়ীর পুকুরে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানান, নিহত স্বামী স্ত্রী হচ্ছেন অর্জুনচন্দ্র পাল(৬৫) অঞ্জলী রানী পাল(৫০)। তারা দুজনে সনাতন ধর্মালম্বীদের প্রতীমাসহ মাটির আসবাবপত্র তৈরি করতেন।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক সৈয়দ মোঃ মোর্শেদ হোসেন।

তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দুপুর ১টায় লাশ দু’টি উদ্ধার করতে সক্ষম হয়েছি। যেটি জেনেছি সেটি হচ্ছে বৈদ্যুতিক তার ছিড়ে পুকুরে পরে ছিলো আর এতে অনেক মাছ বিদ্যুতায়িত হয়ে মারা যায়। সেই মরা মাছ দেখে তা তুলতে পুকুরে নেমে মারা যাচ্ছিলেন স্বামী অর্জুন। তার মারা যাওয়ার আর্তনাদ শুনে স্ত্রী অঞ্জলী দৌড়ে পুকুরের পানিতে নেমে পরে এবং সর্বশেষে কেউই জীবিত হয়ে পুকুর হতে আর উপরে উঠতে পারেনা।দুজনেই সেখানে মারা যান।

এ বিষয়ে চাঁদপুরের ফরিদগঞ্জ থানার ইন্সপেক্টর(তদন্ত) প্রদীপ মন্ডল ‘হিলশা নিউজ’-কে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্সসহ ছুটে যাই। ফায়ার সার্ভিসের সহায়তায় মরদেহ পুকুর হতে উদ্ধার করেছি। তার কিভাবে ছিড়ে পুকুরে পড়লো তা আমরা এখনি বলতে পারছিনা।

Leave A Reply

Your email address will not be published.