দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নতুন প্ল্যাটফর্মে শাকিবের ‘প্রিয়তমা’ দেখার অপেক্ষায় ভক্তরা

0

বিনোদন প্রতিবেদক

ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান। তার অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা ঈদুল আজহায় মুক্তির পর থেকে প্রেক্ষাগৃহে এখনো চলছে বেশ দাপটের সঙ্গে। দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, কানাডা, ইতালি, ফ্রান্স, অস্ট্রেলিয়ার মতো দেশেও সিনেমাটি দেখছে দর্শক। অন্যদিকে সিনেমাটি মালয়েশিয়া, যুক্তরাজ্য, আয়ারল্যান্ড এবং ভারতেও মুক্তির তোড়জোড় চলছে।

কিন্তু এর মধ্যেই খবর এলো, ওটিটি প্ল্যাটফর্মেও দেখা যাবে ‘প্রিয়তমা’। জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্ম বায়স্কোপ-এ দেখা যাবে সিনেমাটি । এ উপলক্ষে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বায়োস্কোপ ফেসবুক পেজে প্রচারণাও শুরু হয়েছে। সেইখানে শাকিব খানে ভক্তরা কমেন্টে লিখেছে, অপেক্ষায় রইলাম। যতবারই দেখবো ততবারই ভালো লাগবে ভাইজানের সিনেমা।

হৃদয় ইসলাম রফিক কমেন্টে লিখেছে, কবে আসছে নিশ্চিত করে বলেন? উত্তরে বায়স্কোপ ফেসবুক পেজে বলা হয়েছে, প্রিয় হৃদয় ইসলাম রফিক, ধন্যবাদ আপনার অনুসন্ধানের জন্য। বায়োস্কোপ টীম সব সময় চেষ্টা করে নতুন এবং এক্সসাইটিং সকল কনটেন্ট অ্যাড করার জন্য। তারই ধারাবাহিকতায় খুব শিগগিরই আসছে আরও একটি নতুন এবং এক্সসাইটিং কনটেন্ট। এ বিষয়ে বিস্তারিত জানতে আমাদের ফ্যানপেজ এবং ওয়েবসাইটে চোখ রাখতে অনুরোধ করছি।

 

এদিকে গণমাধ্যমকে সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘ছবিটি বায়স্কোপে মুক্তি পাচ্ছে শিগগিরই।’

আরও পড়ুন: মিডিয়াতে আমাকে বাঁচিয়ে রেখেছিলেন শাকিব খান: হিমেল আশরাফ

এদিকে সপ্তম সপ্তাহে এসেও দেশের প্রায় অর্ধশত প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। এছাড়া যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে টানা ছয় সপ্তাহ ধরে প্রদর্শিত হচ্ছে ‘প্রিয়তমা’। এর আগে দেশটিতে একটানা এতদিন বাংলাদেশের কোনো সিনেমা চলেনি।

 

হিমেল আশরাফ নির্মিত দ্বিতীয় সিনেমা ‘প্রিয়তমা’। এতে শাকিবের নায়িকা হয়েছেন কলকাতার ইধিকা পাল। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.