দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

‘নীল জগতে’ যেতে চাইনি : মিয়া খলিফা

0

২১ বছর বয়সে পর্নদুনিয়ায় পা রেখেছিলেন মিয়া খলিফা। ছিলেন মাত্র তিন মাস। তাতেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান তিনি! কিন্তু এই জগতে আসতে চাননি মিয়া খলিফা। ‘জিস্ট’ নামের সংবাদমাধ্যমকে সেকথাই জানান তিনি। সেখানকার ভয়ংকর অভিজ্ঞতাও শেয়ার করেন তিনি। খবর ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের।

 

মিয়া খলিফা ২০১৪ সালে পর্নদুনিয়ায় পা রেখেছিলেন। তিনি জানান, পর্ন ভিডিওর এই জগতে আসার বয়স কিছুতেই ১৮ হতে পারে না। কারণ এখানে শিকারির মতো ওঁৎ পেতে থাকে মানুষজন। সারা জীবনের জন্য চুক্তিপত্রে সই করিয়ে নেওয়া হয়। সেটাই ভয়ংকর একটা বিষয়। কারণ সেই বয়সে অনেকেই বোঝার ক্ষমতা থাকে না এই জগৎটা আসলে কেমন।

নোয়াখালী যুব মহিলা লীগ নেত্রীর সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতার অন্তরঙ্গ ছবি ভাইরাল

পর্নদুনিয়া ছাড়ার পর মিয়া খলিফা হয়েছেন সারা জোনস। খুব ছোট্ট একটা ঘরে দিন কাটাতে হয়েছিল। জানলার কাঁচ পর্যন্ত ভাঙা ছিল। বাথরুম আর রান্নাঘরের সিঙ্ক একটাই ছিল। এরপর অস্টিনে যাওয়ার সিদ্ধান্ত নেন মিয়া ওরফে সারা। সেখানে প্রথমে একটি বীমা কোম্পানিতে কাজ করেন। কিন্তু অতীত সেখানেও পিছু ছাড়েনি। সে চাকরি ছেড়ে আবার কনস্ট্রাকশন কোম্পানিতে ঢোকেন মিয়া খলিফা। কিন্তু তাতেও সমস্যার তেমন একটা সমাধান হয়নি তার।

 

মিয়া খলিফা জানান, তিনি যেন কোম্পানির বোঝা হয়ে যাচ্ছিলেন। কিন্তু কারও কিছু করার ছিল না। লেবাননে জন্ম ও বড় হয়ে ওঠা মিয়া তার। নিজের পরিবারে নাকি তিনি সবচেয়ে কালো ছিলেন। স্কুলেও এ নিয়ে কথা শুনতে হতো তার। ধীরে ধীরে সমস্ত বৈষম্য, ঘৃণা কাটিয়ে ওঠেন তিনি। এখন আবার নিজের মতো বাঁচতে শুরু করেছেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.