দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ভোটের অধিকার নিশ্চিত করতে শেখ হাসিনা’র পতন ঘটাতে হবে

0

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) জামালপুর জেলা শাখার সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম বলেছেন,ভোটের অধিকার নিশ্চিত করতে শেখ হাসিনা’র ক্ষমতার পতন ঘটাতে হবে বলে মন্তব্য করেছেন। তিনি আরও বলেছেন গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য সকল নেতা-কর্মী ও সর্মথকদের নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করছি এবং করে যাবো।
গতকাল রোববার দুপরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা বিএনপি আয়োজিত বিএনপি’র সাবেক মহাসচিব,সাবেক মন্ত্রী মরহুম ব্যারিষ্টার আব্দুস সালাম তালুকদার এর ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ৭ দিন ব্যাপী কর্মসুচীর ১ম দিনে পৌর সভার আরামনগর বাজার বিএনপি’র দলীয় কার্যালয়ে স্বরণ সভায় ফরিদুল কবীর তালুকদার শামীম প্রধান অতিথী’র বক্তব্যে এ কথাগুলো বলেছেন।

উক্ত আলোচনা সভায় সরিষাবাড়ী উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আজিম উদ্দিন আহমদ সভাপতিতত্ব করেন। আরোও বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র স্বনির্ভর বিষয়ক সম্পাদক অধ্যাপক আব্দুল আওয়াল, উপজেলা যুব দলের আহবায়ক ও সাবেক পৌর মেয়র ফয়জুল কবীর তালুকদার শাহীন, ইউনিয়ন বিএনপি’র সভাপতি মামুনুর রশীদ ফকির, হুমায়ুন খা,সেলিম মিয়া, আব্দুল ওয়াহাব, দুলাল মিয়া,নাজমুল হক নাজু, সুরুজ্জামান সুরুজ প্রমুখ। স্বরণ সভাটি জেলা বিএনপি’র সদস্য জহুরুল ইসলাম পিন্টু, ও উপজেলা ছাত্র দলের সভাপতি হাফিজুর রহমান মিলন যৌথভাবে পরিচালনা করেন।

আলোচনা সভা শেষে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল শোক র‌্যালী সহকারে মরহুম ব্যারিষ্টার আব্দুস সালাম তালুকদার এর নিজ বাড়ীতে প্রয়াত নেতার কবরে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শ্রদ্ধা নিবেদন করেন ও মোনাজাত এবং কাঙ্গালীভোজে অংশ নেন।এতে উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌর সভার দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৫ হাজার নেতা-কর্মী ও সর্মথকরা অংশ নেন।

Leave A Reply

Your email address will not be published.