দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সরিষাবাড়ীতে দূর্নীতি,স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন

0

সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধি:জামালপুরের সরিষাবাড়ী ভাটারা স্কুল এ্যান্ড কলেজের গভনিং বডির সভাপতি আবু বকর সিদ্দিক এর দূর্নীতি, স্বেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার ভাটারা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-অভিবাভক ও ছাত্র-ছাত্রী এবং এলাকাবাসীর আয়োজনে ভাটারা স্কুল এ্যান্ড কলেজে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন- ভাটারা স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীর অভিবাভক এনামুল হক বিপ্লব, নুর মোহাম্মদ,খন্ডকালীন শিক্ষক আতিকুর রহমান,ইদ্রিস আলী প্রমুখ।

এ ব্যাপারে ভাটারা স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ ও গভনিং বডির সদস্য সচিব জাহাঙ্গীর আলম মানববন্ধনের সাথে একাত্বতা প্রকাশ করে বলেন, প্রতিষ্ঠানের গভনিং বডির সভাপতি’র মনমত রেজুলেন না করায় এবং শিক্ষক-শিক্ষার্থীর বেতন বৃদ্ধির প্রতিবাদ করায় আমাকে পুলিশ দিয়ে ধরানোর হুমকি দেওয়ায় আমি হার্ট এ্যটাক করেছি। সভাপতি এলাকায় না থকায় শিক্ষা প্রতিষ্ঠানের আয়-ব্যায় হিসাব সহ স্বাভাবিক কাজ-কর্ম ব্যাহত হচ্ছে।এ বিষয়টি গভনিং বডির অনান্য সদস্যদের নিয়ে সভা আহŸান করে সকলের সিদ্ধান্তের বিষয়টি উর্ধবতন কর্তপক্ষকে আবগত করা হবে।
এ ব্যাপারে ভাটারা স্কুল এ্যান্ড কলেজের গভনিং বডির সভাপতি আবু বকর সিদ্দিক এর সাথে মুঠোফোনে কথা হলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন,শিক্ষা প্রতিষ্ঠানটির আমি একজন প্রাক্তন ছাত্র।সব সময় প্রতিষ্ঠানটির উন্নয়ন সাধনে প্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পাওয়ার পর শৃংখলা ফেরানোর জন্য সকল আয়-ব্যায় ব্যাংকে ও রেজুলেশনের মাধ্যমে হিসাব নিকাশ করার সিদ্ধান্ত নেওয়ায় প্রতিষ্ঠানের কতিপয় শিক্ষক-কর্মচারী ও বহিরাগত একটি কু-চক্রী মহল প্রতিষ্ঠানটির তহবিল তছরুপ করতে না পেরে আমার বিরুদ্ধে ইর্শান্বিত হয়ে নানা প্রপাগান্ডা ছড়াচ্ছে এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

Leave A Reply

Your email address will not be published.