দৈনিক নবতান
জনতার সংসদ

আদিল দুরানি খানের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাস ছয়েকের মধ্যেই বিবাহবিচ্ছেদের

0

 

বিনোদন প্রতিবেদক
‘আদিলের সন্তানের মা হতে চেয়েছিলাম’, চিকিৎসককে পাশে বসিয়ে ‘জরায়ু না থাকার’ দাবি নস্যাৎ রাখির
আদিল দুরানি খানের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাস ছয়েকের মধ্যেই বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন রাখি সবন্ত। জেল থেকে বেরিয়ে আদিল দাবি করেন, রাখিই তাঁকে ফাঁসিয়েছেন। চলতি বছরের প্রথম দিকে খবর মেলে, জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন টেলিভিশন তারকা রাখি সবন্ত। জানতে পারা যায়, অনেক কাঠখড় পুড়িয়েই জীবনের সেই অধ্যায়ে পা রেখেছেন রাখি। গত বছরের মাঝমাঝি সময় নাগাদ আদিল দুরানি খানকে বিয়ে করেন রাখি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও সেই ধর্ম গ্রহণ করেছিলেন বিতর্কিত টেলি তারকা। এমনকি, বোরখা পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছিল তাঁকে। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাসখানেকের মাথায় তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ করে আদালত পর্যন্ত করে গড়ায় সেই মামলা। এমনকি, হাজতবাসও হয় আদিলের। তার পরেই আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাখি। গত মাসে গারদ থেকে মুক্তি পেয়েই রাখিকে শায়েস্তার হুঙ্কারও দিয়েছিলেন আদিল। সম্প্রতি আদিল দাবি করেন, রাখির গর্ভপাত হওয়ার দাবি নাকি একেবারেই মিথ্যা। আদিলের দাবি, রাখির নাকি জরায়ুই নেই, তাই তাঁর পক্ষে মা হওয়া সম্ভব নয়। আদিলের এই দাবির উত্তরও দিয়েছেন রাখি। এক চিকিৎসককে পাশে বসিয়ে রাখি জানান, আদিলের সঙ্গে বিয়ে হওয়ার পরে তাঁর সন্তানের মা হতে চেয়েছিলেন তিনি।

গর্ভের সন্তান তিনিই নষ্ট করেছেন! জেল থেকে বেরিয়েই আদিলের দাবি, জরায়ু নেই রাখির
‘টাইগার’কে ফের টেক্কা দিলেন বাদশা! ‘জওয়ান’-এর সেটে হাজির ছয় বিশ্বখ্যাত অ্যাকশন ডিরেক্টর
সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় দেখা যায়, এক চিকিৎসকের সঙ্গে বসে রয়েছেন রাখি। ওই চিকিৎসককেই রাখি প্রশ্ন করেন, তাঁর পক্ষে মা হওয়া সম্ভব কি না। চিকিৎসক জানান, রাখি নিজের ডিম্বাণু আগেই সংরক্ষণ করিয়েছিলেন। জরায়ুর অস্ত্রোপচারও করিয়েছিলেন রাখি। তবে সেই অস্ত্রোপচারে তাঁর জরায়ু বাদ যায়নি, বরং ফাইব্রয়েডগুলি বাদ দেওয়া হয়েছিল।

গত ২১ জুলাই জেল থেকে ছাড়া পেয়েছেন আদিল। জেল থেকে বেরনোর পরেই রাখির বিরুদ্ধে সাক্ষ্যপ্রমাণ জোগাড় করা শুরু করে দিয়েছেন বলে দাবি রাখির প্রাক্তন স্বামীর। আদিলের কথায়, ‘‘আমাকে ইচ্ছে করে ফাঁসিয়েছে রাখি। আমি সব ঘটনা প্রকাশ্যে আনব। দিন কয়েকের মধ্যেই আমি একটা সাংবাদিক বৈঠক ডাকব, সেখানেই সব প্রমাণ দেব আমি।’’

 

Leave A Reply

Your email address will not be published.