দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

‘প্রিয়তমা’র সাফল্যে পরিচালককে দামি গাড়ি উপহার দিলেন !!!

0

কোরবানির ঈদে দেশের সিনেমাহলে মুক্তির পর ব্যাপক সাড়া ফেলে ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। আরশাদ আদনান প্রযোজিত এ সিনেমাটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। দেশে সাফল্যের পাশাপাশি যুক্তরাষ্ট্র, কানাডাসহ বিভিন্ন দেশেও বেশ প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।

মুক্তির দুই মাস পেরোলেও এখনো দেশ-বিদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’। এমন সাফল্যের জন্য পরিচালক হিমেল আশরাফকে একটি দামি গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান। মঙ্গলবার বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্ট দিয়ে হিমেল নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

পোস্টে গাড়ির ছবি জুড়ে দিয়ে পরিচালক লিখেছেন, ‘ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া। ‘প্রিয়তমা’র সাফল্যের জন্য এই ব্র্যান্ড নিউ গাড়িটি উপহারের জন্য।’

ঈদে ১০০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া ‘প্রিয়তমা’ সিনেমাটির টিজার, গান ও শাকিব খানের লুকের জন্য মুক্তির আগে থেকেই দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এখনো দেশের ৩৬ টি প্রেক্ষাগৃহে ‘প্রিয়তমা’ চলছে।

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। এটি এই অভিনেত্রীর প্রথম চলচ্চিত্র। ‘প্রিয়তমা’র বিভিন্ন চরিত্রে আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন’সহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.