দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ছবি পোস্ট করতেই জয়াকে ‘বুড়ি’ বলে কটাক্ষ

0

এপার-ওপার দুই বাংলার ছবিতেই বাজিমাৎ করে চলেছেন জয়া আহসানের। বাংলাদেশের দর্শকের কাছে তো জয়া ভীষণ প্রিয়। সেই সঙ্গে ওপার বাংলার ছবির দর্শকের মনও জিতে নিয়েছেন।

অভিনয়ের পাশাপশি জয়ার লুক বারবার ভক্তদের হৃদয় ছুঁয়ে যায়। সেই সঙ্গে পশ্চিমী পোশাকেও ছক্কা হাঁকান জনপ্রিয় এই অভিনেত্রী। তবে সেই ছবিতে প্রশংসার পাশাপাশি হয় কটাক্ষও।

সেই ধারাবাহিকতায় সম্প্রতি ইনস্টাগ্রাম প্রোফাইলে বেশ কিছু ছবি আপলোড করেছেন জয়া। ওয়ানসাইড অফসোলডার ড্রেসে জয়ার লাস্যের ছটায় বুঁদ নেটপাড়া। সেই ছবিতেও কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

জয়ার দাবি মতে, তার বয়স এখন ৪০। যদিও উইকিপিডিয়ার তথ্য মতে আরও কয়েক বছর বেশি। তবে তার গ্ল্যামার ২৪ বছর বয়সী তরুণীর থেকে কোনো অংশে কম নয়। অভিনেত্রীর ভক্তরাও এমনটাই মনে করেন।

তাই তো জয়ার সাম্প্রতিক এই ছবির নিচে কমেন্ট বক্সে এক নেটিজেন লেখেন, ‘বয়স তো একটা সংখ্যামাত্র। সেটাই আপনি আরও একবার প্রমাণ করে দিলেন।’

বুড়ি বলে কটাক্ষ

জয়ার ছবিতে যখন নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তখন নিন্দুকেরা তো সমালোচনা করবেই। হলো ঠিক তাই। ছবি পোস্ট করতেই এক নেটিজেন বয়সের খোঁটা দিয়ে লেখেন, ‘বুড়ি বয়সে আর কত।’

জয়ার একটা বিরাট ফ্যান ফলোয়ার্স রয়েছে। তাই সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে বারবার গ্ল্যামারের ছটায় ভক্তদের হুঁশ উড়িয়ে দেন তিনি। নজর কেড়েছে তার জুয়েলারি আর জুতাও। সব মিলিয়ে সৌন্দর্যের পারফেক্ট উদাহরণ জয়া আহসান।

Leave A Reply

Your email address will not be published.