দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বিয়ে করছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত হাবু, কনে

0

নতুন জীবন শুরু করতে যাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের জনপ্রিয় চরিত্র ‘হাবু ভাই’ খ্যাত অভিনেতা চাষী আলম। পারিবারিকভাবে বিয়ে করছেন তিনি। বৃহস্পতিবার (২৪ আগস্ট) গায়ে হলুদ হয়েছে তার। আজ শুক্রবার আনুষ্ঠানিকভাবে বিয়ে হবে চাষীর।

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার (২৫ আগস্ট) বিয়ে করছেন চাষী আলম। গতকাল রাতে রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজন করা হয়েছে অভিনেতার গায়ে হলুদের অনুষ্ঠান।

নাম প্রকাশ না করার শর্তে চাষী আলমের এক আত্মীয় গণমাধ্যমে বলেন, বনানীর একটি রেস্তোরাঁয় অভিনেতার গায়ে হলুদের অয়োজন করা হয়েছে। আজ বিয়ে।

শোবিজ অঙ্গনের সূত্র হতে জানা গেছে, পরিবার ও শোবিজ অঙ্গনের অনেকেই অংশ নিয়েছেন তার হলুদের অনুষ্ঠানে। তবে বিষয়টি নিয়ে এখন কেউ কথা বলতে চাচ্ছেন না।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের খবরটি নিজেই নিশ্চিত করে এক সংবাদমাধ্যমকে চাষি আলম বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হচ্ছে। এখন এই মুহূর্তে আমাদের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান হচ্ছে। কাল (শুক্রবার) গুলশানের একটি রেস্তোরায় আমাদের বিয়ের অনুষ্ঠান হবে।’

কনের নাম তুলতুল। তিনি ঢাকার মেয়ে। স্নাতকে পড়াশোনা করছেন বলেও জানান অভিনেতা।

তিনি আরও বলেন , ‘বেশ কিছুদিন আগে আমি মেয়ে দেখেছিলাম। আমার ও আমার পরিবারের সবার পছন্দ ছিল মেয়ে। একটু সময় হাতে নিয়ে করার কথা ছিল। আমি অফিসের কাজে কক্সবাজার ছিলাম। এর মধ্যে আমার চাচি, মা ও বড় বোন মিলে বিয়ের দিন ঠিক করে ফেলেছেন। তাদের কথা, দেরি হলে নাকি আমি আর বিয়ে করব না। কী আর করা।’

এবার ঈদে মুক্তি পায় চাষী আলম অভিনীত বেশ কয়েকটি নাটক। যা ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে ছিল বেশ কয়েক দিন। ওই নাটকগুলোর মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে কাজল আরেফিন অমি নির্মিত দুটি নাটক ‘কিডনি’ ও ‘ফিমেল-৩’।

Leave A Reply

Your email address will not be published.