দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

১৯৭১ সেইসব দিন’ দেখে কাঁদলেন সুবর্ণা মুস্তাফা

0

বিনোদন প্রতিবেদক,

শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত অভিনেত্রী ও নাট্যপরিচালক হৃদি হক পরিচালিত প্রথম সিনেমা ‘১৯৭১ সেইসব দিন’। মুক্তির প্রথমদিন থেকেই দর্শকের প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি।

এবার সেই সিনেমাটি দেখে চোখের পানি আটকাতে পারলেন না খ্যাতিমান অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। বুধবার রাজধানীর একটি প্রেক্ষাগৃহে সিনেমাটি দেখেন তিনি। এসময় অভিনেত্রীর সঙ্গে তার স্বামী নির্মাতা বদরুল আনাম সৌদও ছিলেন।

ড. ইনামুল হকের গল্প ভাবনায় নির্মিত সিনেমাটি দেখা শেষে সুবর্ণা মুস্তাফার মত অনেক দর্শকই কেঁদেছেন। পরে প্রেক্ষাগৃহ থেকে বের হয়ে হৃদি হককে জড়িয়ে ধরে ফের কাঁদেন সুবর্ণা মুস্তাফা। এসময় দুজনই আবেগপ্রবণ হয়ে পড়েন।

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘হৃদি অসাধারণ একটি সিনেমা বানিয়েছে। মুক্তিযুদ্ধকে গভীরভাবে তুলে ধরেছে। এখানে আবেগটা দুর্দান্তভাবে উঠে এসেছে। সিনেমাটি দর্শকদের কাঁদাবে, ভাবাবে ও মুক্তিযুদ্ধের দিনগুলোতে ফিরিয়ে নিয়ে যাবে।’

হৃদি হক বলেন, ‘সুবর্ণা মুস্তাফার আবেগ আমাকে গভীরভাবে নাড়া দিয়েছে। আমি অনেক খুশি।’

‘১৯৭১ সেইসব দিন’ সিনেমাটি গত ১৮ আগস্ট মুক্তি পেয়েছে। পরিচালনার পাশাপাশি এতে হৃদি হক অভিনয়ও করেছেন। তার বিপরীতে আছেন চিত্রনায়ক ফেরদৌস। আরও আছেন আব্দুন নূর সজল, সানজিদা প্রীতি, তারিন, মৌসুমী হামিদ, লিটু আনামসহ অনেকে।

Leave A Reply

Your email address will not be published.