দৈনিক নবতান
জনতার সংসদ

করণের হাত ধরে এবার বলিউডে সাইফপুত্র ইব্রাহিম

0

বিনোদন প্রতিবেদক

খ্যাতিমান পরিচালক ও প্রযোজক করণ জোহরের হাত ধরে ইতোমধ্যে বলিউডে অভিষেক করেছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডের মতো তারকা-সন্তানরা। এবার পালা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলি খানের।

ভারতীয় মিডিয়ার খবর, করণ জোহর বেশ বড়সড় পরিকল্পনা করে ফেলেছেন সারা আলি খানের ভাই ইব্রাহিমের জন্য। তার প্রথম হিন্দি ছবি সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও নাম হতে চলেছে ‘সরেজমিন’। পরিচালনা করছেন বোমান ইরানির ছেলে কায়োজ ইরানি।

করণ জোহর নাকি ইতোমধ্যে এই সিনেমার জন্য ইন্ডাস্ট্রির সুপারহিট নায়িকা এবং তার ঘনিষ্ঠ বন্ধু কাজলের সঙ্গে যোগাযোগ করেছেন। কাজলকে দেখা যাবে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। অন্যদিকে, ছবিতে ইব্রাহিমের কোনো নায়িকা নেই বলে খবর।

এর আগে বোন সারা ইব্রাহিমের বলিউড অভিষেকের বিষয় নিশ্চিত করেন। সাইফ-কন্যা জানান, তার ভাই প্রথম ছবির শুটিং সদ্য শেষ করেছেন। তবে বাকি আছে পোস্ট প্রোডাকশনের কাজ। যা চলতি বছরের মধ্যেই হয়ে যাওয়ার কথা। যদিও নির্মাতারা এখনো মুক্তির তারিখ ঘোষণা করেননি।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ইব্রাহিম। পাপারাৎজিদেরও খুব পছন্দের এই স্টারকিড। শুধু কাজের ব্যাপারে নন, ইব্রাহিম খবরে থাকেন তার প্রেমচর্চা নিয়েও। শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারির সঙ্গে ইব্রাহিম প্রেম করছেন বলে খবর।

Leave A Reply

Your email address will not be published.