দৈনিক নবতান
জনতার সংসদ

গভীর রাতে অবিবাহিত রানির রুমে নাইটশ্যুটে বিবাহিত গোবিন্দ!

0

বিনোদন প্রতিবেদক,

বলিউডের এই ঘটনা দুই দশক আগের। ‘হাদ কার দি আপনে’ সিনেমায় জুটি বেঁধেছিলেন গোবিন্দা এবং রানি মুখার্জী। সে সময় তাদের পর্দার রসায়ন গড়িয়েছিল বাস্তবেও। কাজের ফাঁকে সবার অগোচরে একসঙ্গে সময় কাটাচ্ছিলেন নায়ক-নায়িকা।

এমন গুঞ্জনও আছে, রানি যে হোটেলে থাকছিলেন, সেখানে পৌঁছে গিয়েছিলেন গোবিন্দা। মাঝরাতে অভিনেত্রীর ঘরে তাকে নাইটস্যুট পরিহিত অবস্থায় দেখে ফেলেন এক সাংবাদিক। বলিউডের আনাচে কানাচে ছড়িয়ে পড়ে দুজনের প্রেমের আখ্যান।

বিবাহিত গোবিন্দর এই কীর্তি জানতে পেরে আকাশ ভেঙে পড়ে তার স্ত্রী সুনিতা আহুজার মাথায়। গোবিন্দর বাড়ি ছেড়ে চলে যান তিনি। তবে প্রেমের জন্য সংসার ভাঙতে রাজি ছিলেন না গোবিন্দ। রানিও কোনো রকমের অশান্তি চাননি। নিঃশব্দে তাদের সম্পর্ক ভাঙে।

যদিও গোবিন্দর সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে পরবর্তীতে উড়িয়ে দিয়েছিলেন রানি। বলেন, ‘মনে করা হয়, গোবিন্দর সঙ্গে তিন-চারটি ছবিতে কাজ করলেই সেই নায়িকা তার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। কিন্তু ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। শুধু এটুকু জানি যে, গোবিন্দার মতো বন্ধু, সমব্যথী সহজে পাওয়া যায় না।’

‘হাদ কার দি আপনে’ ছাড়াও ‘চলো ইশক লড়ায়ে’, ‘প্যায়ার দিওয়ানা হোতা হ্যায়’-এর মতো সিনেমায় একসঙ্গে কাজ করেছেন রানি এবং গোবিন্দ। কিন্তু পেশাগত গণ্ডির বাইরে বিশেষ যোগাযোগ রাখেননি তারা।

এর পরেই পরিচালক-প্রযোজক আদিত্য চোপড়ার সঙ্গে রানির সম্পর্কের গুঞ্জন গাঢ় হয়। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন তারা। আপাতত পরিবার এবং কাজ নিয়ে দিব্যি দিন কাটছে রানির। গোবিন্দও ভালো আছেন সুনীতা এবং দুই সন্তানের সঙ্গে।

Leave A Reply

Your email address will not be published.