দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নাপিত চরিত্রে মধুরিমা, কাটবেন শুধু পুরুষদের চুল!

0

উচ্চশিক্ষার ইচ্ছা নিয়ে নিশিগন্ধাকে বিদেশে পাঠানো হলেও পড়াশুনা শেষ করে শিখে নেন চুল সজ্জার পাঠ। দেশে ফিরে খোলেন একটি পার্লার। তবে সেখানে জুড়ে দেন একটি শর্ত। তা হলো, শুধুমাত্র পুরুষদেরই চুল কাটবেন তিনি। এর ফলে সমাজের কুদৃষ্টি তার ওপর আছড়ে পড়ে। এমন প্লটেই এগিয়ে যায় ওয়েব সিরিজের কাহিনী।

নিশিগন্ধার চরিত্রে ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী মধুরিমা বসাক। এটি পরিচালনা করেছেন সাগ্নিক চট্টোপাধ্যায়। ওয়েব সিরিজটির নাম ‘লেডি কুইন জেন্টস পার্লার’।

2অভিনেত্রী মধুরিমা বসাক। ছবি: সংগৃহীত

শুক্রবার (২৫ আগস্ট) সিরিজটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গেছে, পার্লারের আয়নার সামনে মোমবাতির আলোয় দাঁড়িয়ে রয়েছেন মধুরিমা। সঙ্গে পোস্টারে লেখা রয়েছে, ‘ফর দ্যা ম্যান, বাই দ্যা উইম্যান।’ নতুন ওয়েব সিরিজটি দর্শকদের পছন্দ হবে বলেই আশা করেছেন মধুরিমা।

এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘এক্স ইকুয়ালস টু প্রেম’ সিনেমায় অভিনয় করেন মধুরিমা। সম্প্রতি ‘জেন্টেলমেন’ নামের একটি ওয়েব সিরিজেও মীর, রুদ্রনীল ঘোষ ও জয় সেনগুপ্তর সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

‘লেডি কুইন জেন্টস পার্লার’ ওয়েব সিরিজের অপরাপর চরিত্রে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিংহ, রাহুল ভট্টাচার্য, জয়দেব রায় প্রমুখ।

সিরিজটির নির্মাতাদের মতে, সমাজে কেউ চুল কাটার পেশার সঙ্গে যুক্ত থাকলেই তার নামের সঙ্গে ‘নাপিত’ শব্দটি জুড়ে যায়। কিন্তু আধুনিক সমাজে নারীদের এগিয়ে যাওয়ার বার্তা দেবে এ গল্পটি। মধুরিমার পাশাপাশি গল্পে একজন সফল হেয়ার স্টাইলিশের ভূমিকায় অভিনয় করেছেন খরাজ। পরিবারের চাপে তার পার্লারটি বন্ধ হয়ে গেলে দুই চরিত্রের দেখা হয়। নিশিগন্ধা কীভাবে সব সমস্যার সমাধান করেন, তারই উত্তর দেবে এই সিরিজ। আগামী মাসে সিরিজটি আড্ডা টাইমস নামক প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

 

Leave A Reply

Your email address will not be published.