দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

জামালপুরে ডিস বিলকে কেন্দ্র করে গ্রাহককে হত্যার আসামী গ্রেপ্তার

0

মোঃ আব্দুল গফুর, জামালপুর থেকে 
জামালপুরে ডিস (ক্যাবল নেটওয়ার্ক) বিলকে কেন্দ্র করে হাফিজুর রহমান (৩৫) এক গ্রাহককে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গতকাল শনিবার (২৬ আগস্ট) রাতে ঘাতক ক্যাবল অপারেটর কর্মচারী মো. সৌরভ হোসেনকে (২১) শেরপুর সদর উপজেলার টাকিমারী চর এলাকা থেকে আটক করা হয়।

আজ রবিবার (২৭ আগস্ট) দুপুরে র‌্যাব-১৪ (সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত মো. সৌরভ হোসেন জামালপুর সদর উপজেলার রামনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

অপরদিকে নিহত হাফিজুর রহমান একই গ্রামের শাহজাহান আলীর ছেলে। তিনি পেশায় মাইক্রোবাস চালক ছিলেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঘাতক সৌরভ হোসেন হাটচন্দ্রা গ্রামের সৈয়দ গোলাম মোস্তফার ছেলে ডিস (ক্যাবল অপারেটর) ব্যবসায়ী সৈয়দ জুবাইদ জামান চপলের কর্মচারী। অপরদিকে পার্শ্ববর্তী গ্রামের হাফিজুর রহমান ডিস লাইনের গ্রাহক ছিলেন। ওই লাইনের মাসিক টাকা বকেয়া ছিল।

গত ১৪ আগস্ট সকালে সৌরভ বাকি টাকা নেওয়ার জন্য হাফিজুরের বাড়িতে যান। হাফিজুর তাঁর মেয়ে হাবিবা আক্তারের (০৮) মাধ্যমে টাকা হস্তান্তর করেন। এসময় সৌরভ ১০০ টাকা বেশি রাখেন। হাফিজুর এগিয়ে গিয়ে অতিরিক্ত টাকা রাখার কারণ জিজ্ঞাসা করলে তর্ক-বিতর্ক সৃষ্টি হয় এবং সৌরভ ও তার সাথে থাকা লোকজন মিলে হাফিজুর রহমানকে এলোপাথারী মারধর করে। এসময় হাফিজুর গুরুতর আহত হন এবং স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

পরে নিহতের স্ত্রী মোছা. কল্পনা বেগম জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা (নং ৩২/৬৭২, তাং ১৫/০৮/২০২৩ ইং) দায়ের করেন।

র‌্যাবের কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, ঘটনার পর ঘাতক গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে ছিল। এটি চাঞ্চল্যের সৃষ্টি হওয়ায় র‌্যাব ছায়া তদন্তে নামে এবং প্রধান আসামী সৌরভ হোসেনকে পার্শ্ববর্তী শেরপুর থেকে গ্রেপ্তার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.