দৈনিক নবতান
জনতার সংসদ

অনেকটাই সুস্থ নুসরাত ফারিয়া, কাজে ফিরবেন শিগগিরই

0

বিনোদন প্রতিবেদক,

চলচ্চিত্রে অভিনয় ও গান দিয়ে দুই বাংলায় জনপ্রিয়তা পেয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। চলতি বছরে আবার আফরান নিশো ও তমা মির্জা অভিনীত ‘সুড়ঙ্গ’ সিনেমার আইটেম গানে নেচে নতুন করে চর্চায় আসেন। তার আরও একটি আইটেম গান সামনে আসছে।

এরই মাঝে সম্প্রতি চোখ নিয়ে বেশ ঝামেলায় পড়ে যান নুসরাত ফারিয়া। অবস্থা বেগতিক দেখে গত ১৩ আগস্ট অস্ত্রোপচার পর্যন্ত করাতে হয় তাকে। বর্তমানে তিনি বাড়িতে বিশ্রামে রয়েছেন। তাই আপাতত অভিনয় থেকে দূরে। তার ফেরার অপেক্ষায় ভক্তরা।

সেই ভক্তদের সুসংবাদ দিলেন নুসরাত ফারিয়া। অভিনেত্রী গণমাধ্যমকে জানিয়েছেন, বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। কাজে ফিরবেন শিগগিরই।

ফারিয়ার কথায়, ‘অনেক দিন ধরেই আমার ডান চোখে সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। এক সময় ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়। চলতি মাসের ৩০ তারিখ পর্যন্ত আমাকে বিশ্রামে থাকতে হবে। এরপর কাজে ফিরতে পারব আশা করছি।’

জানা গেছে, ২৫ সেপ্টেম্বর কলকাতার একটি সিনেমার কাজ শুরু করবেন ফারিয়া। এছাড়া ৪৮তম টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেয়ার কথাও রয়েছে তার। এই উৎসবে প্রদর্শিত হবে ফারিয়া অভিনীত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’।

 

Leave A Reply

Your email address will not be published.