দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

এখনও নিখোঁজ চলচিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি!

0

ঢাকাই চলচিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা ছিলেন সাদিকা পারভিন পপি। প্রায় দুই বছর ধরে এই নায়িকাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। সোশ্যাল মিডিয়া কিংবা মুঠোফোনেও হদিস মিলছে না জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকার। গুঞ্জন আছে, বিয়ে করে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত আছেন পপি। তবে বাস্তবে এ ঘটনার সত্যতা মেলেনি।

পপির পরিবারের লোকেরাও জানেন না তিনি কোথায় আছেন। নায়িকার বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে বিয়ে করে সংসার নিয়েই ব্যস্ত আছেন পপি। পর্দার সামনেও আর আসতে চাইছেন না। স্বামীর ইচ্ছেতেই মিডিয়া জগত থেকে আড়াল করে রেখেছেন নিজেকে। এদিকে চিত্রনায়িকা মৌসুমীর ফুফাত বোন পপি। সে হিসেবে চিত্রনায়ক ওমর সানীর শ্যালিকা তিনি।

জানা যায়, মৌসুমী পরিবারের সঙ্গেও কোনো যোগাযোগ নেই এই নায়িকার। তারাও জানেন না কোথায় আছেন পপি। তবে এর আগে পপির মায়ের দেওয়া এক বক্তব্যে খানিকটা গড়মিল নজরে পড়ে। তার ভাষ্যমতে, ২০০৭ সালের পর তারা একে অন্যের থেকে আলাদা আছেন। অথচ, ২০১৯ সালে পপির সুবাদে ‘গরবিনী মা সম্মাননা’ লাভ করেন মরিয়ম বেগম।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধান অতিথি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তার হাতে সম্মাননা তুলে দেন। সে সময় পপিকে তার মায়ের সঙ্গেই দেখা গেছে। তবে মায়ের এমন বক্তব্যে সেসময় পপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তবে চলচ্চিত্র ভক্তরা এখনও খোঁজ পাওয়ার চেষ্টা করেন তাদের পছন্দের নায়িকার। তারা আশা করেন, পপি হয়তো শিগগিরই পর্দায় ফিরবেন। যদিও সেই সিদ্ধান্ত হয়তো এই তারকার একান্ত নিজের। সংসার সামলে নিজেকে আবারও পর্দায় মেলে ধরবেন কি না সেটাও এখন দেখার বিষয়।

প্রসঙ্গত, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। এর মধ্যে রয়েছে- রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.