দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

ভালোবাসার গল্প বলতে আসছেন প্রীতম-ফারিণ

0

বিনোদন প্রতিবেদক

বিয়ের করে সম্প্রতি হানিমুনও সেরে এসেছেন টিভি নাটকের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। দেশে ফিরেই তিনি জুটি বাঁধলেন গায়ক ও সংগীত পরিচালক প্রীতম হাসানের সঙ্গে। ভালোবাসার গল্প বলতে আসছেন দুই জগতের এই দুই তারকা।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’-এর ১২টি সিনেমার একটিতে দেখা যাবে প্রীতম ও ফারিণকে। গত ৩ আগস্ট ভিন্নধর্মী শপথ গ্রহণের এক জমকালো অনুষ্ঠানে ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের ঘোষণা দেয় চরকি। এখানে ১২ জন জনপ্রিয় নির্মাতা ১২টি ভালোবাসার গল্প নিয়ে ১২টি চরকি অরিজিনাল ফিল্ম বানাচ্ছেন, যার সার্বিক তত্ত্বাবধানে আছেন মোস্তফা সরয়ার ফারুকী।

এ প্রজেক্টেরই একটি সিনেমা ‘কাছের মানুষ দূরে থুইয়া’। শিহাব শাহীনের পরিচালনায় এ সিনেমায় তুলে ধরা হবে লং ডিসট্যান্স সম্পর্কের কথা। ভালোবাসার মানুষ দূরে থাকলে অনেক সময়ই তাদের সম্পর্কে বাসা বাঁধে সন্দেহ, অভিমান আর অনিশ্চয়তা। ভালোবাসার দূরত্বে এমন টানাপোড়েনের গল্পই পর্দায় বলবেন প্রীতম-ফারিণ।

সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘দূরত্ব ভালোবাসার ওপর কীভাবে চাপ তৈরি করে, কীভাবে সম্পর্কের টানাপোড়েন তৈরি করে, তা এ সিনেমায় তুলে ধরা হয়েছে। সিনেমার গল্পের প্রয়োজনে এর শুটিং হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার কিছু সুন্দর লোকেশনে।’

তাসনিয়া ফারিণ বলেন, ‘এই সিনেমার গল্প আমার জীবনের সঙ্গে অনেকখানি মিলে যায়। আমার আর আমার হাসবেন্ডের লং ডিসট্যান্স রিলেশন ছিল। তাই নিজের সঙ্গে কানেক্ট করে কাজ করতে ভালো হয়েছে।’

ফারিণ আরও জানান, এই সিনেমায় তার চরিত্রের নাম শারমিন। সে অতীতের সম্পর্কে নিয়ে বেশ ঝামেলায় পড়েছিল। তবে ফারহানের সঙ্গে দেখা হওয়ার পর তার জীবনে দারুণ কিছু হয়। এই ফারহান চরিত্রে রয়েছেন প্রীতম হাসান।

 

Leave A Reply

Your email address will not be published.