দৈনিক নবতান
জনতার সংসদ

ব্যাচেলর পয়েন্ট নাটকের এখন ব্যাচেলর রইল কে কে

0

বহুল আলোচিত ধারাবাহিক নাটক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৮ সালে শুরু হওয়া এই ধারাবাহিকে হাস্যরসের মাধ্যমে ব্যাচেলর জীবনের চিত্র তুলে ধরা হয়। ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ও সোশ্যাল মিডিয়াতেও অধিকাংশ সময় ট্রেন্ডিংয়ে ছিল নাটকটির বিভিন্ন পর্ব। এ নাটকের প্রায় প্রতিটি চরিত্রের সংলাপ এখনো দর্শকের মুখে মুখে শোনা যায়।

সম্প্রতি আবারও আলোচনার এসেছে জনপ্রিয় ওই সিরিয়ালটি। নাটকে ব্যাচেলর চরিত্রে অভিনয় করা ‘হাবু ভাই’ খ্যাত অভিনেতা চাষী আলম ব্যাচেলর লাইফের ইতি টেনেছেন। গত ২৪ আগস্ট রাজধানী ঢাকার বাড্ডা মেয়ে তুলতুল ইসলামের সঙ্গে কাবিন হয় তার। পরদিন বউ করে তাকে ঘরে তোলেন অভিনেতা।

এদিকে এই অভিনেতার বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই অনেক দর্শকরা জানতে চান, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের কোন কোন অভিনেতা ব্যাচেলর রয়েছেন এখনো। এ নিয়ে অবশ্য সংবাদ প্রকাশ হয়েছে। চলতি বছরের ৭ জুলাই সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের কথা জানান ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘অন্তরা’ খ্যাত অভিনেত্রী ফারিয়া শাহরিন। এর আগে গত বছরের ডিসেম্বরের মাঝামাঝিতে ‘কাবিলা’ খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ বিয়ের পিঁড়িতে বসেন। সম্প্রতি পুত্রসন্তানের বাবা হয়েছেন এ তারকা।

এদিকে ‘শুভ’ খ্যাত অভিনেতা মিশু সাব্বির, ‘নেহাল’ খ্যাত তৌসিফ মাহবুব, ‘নাবিলা’ খ্যাত সাবিলা নূর অনেক আগে থেকে বিবাহিত। তাহলে বাকি রইল কারা?

এ ব্যাপারে নির্মাতা অমি বলেন, সত্যিই সব ব্যাচেলর বিয়ে করছে। বলতে গেলে এখন দেখছি জাতীয় ব্যাচেলর মারজুক ভাই (পাশা চরিত্রের মারজুক রাসেল) ছাড়া কেউ নেই। শিমুল আর ইভা তো এখনো ছোট, ওদের বিয়ে করতে আরও সময় লাগবে। কিন্তু জাতীয় ব্যাচেলরকে বিবাহিত করতে হলে তো একজন জাতীয় নারী লাগবে। আর এই নারী খুঁজে পেতে খবর হয়ে যাবে। বেশ ডিফিকাল্ট ব্যাপার।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকটি প্রচারে আসে। যা শেষ হয় গত বছরের ২৪ ডিসেম্বর। চার মৌসুমে মোট ১১৬টি পর্ব প্রচার হয়েছে নাটকটির। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম, মারজুক রাসেল, শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা, তৌসিফ মাহবুব, সাবিলা নূর, পারসা ইভানা, ফারিয়া শাহরিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.