দৈনিক নবতান
জনতার সংসদ

গুরুতর অসুস্থ শ্রীলেখা

0
বিনোদন প্রতিবেদক

রাত পোহালেই তাঁর জন্মদিন। কিন্তু স্বভাবোচিত কায়দায় উদযাপনের সেই আমেজ নেই। গুরুতর অসুস্থ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের ফেসবুক পেজে পোস্ট করে জানালেন সেই কথাই।

ডেঙ্গু হতে পারে, আন্দাজ অভিনেত্রীর।সোমবার রাত পৌনে ১১টার দিকে সামাজিক মাধ্যমে লেখেন, ‘গোটা শহর এই আবহাওয়া ও মশার কবলে। মেয়ের ডেঙ্গু হয়েছিল এখন সেরে উঠছে। আমারও সবসময় খুব ক্লান্ত লাগছে এবং জ্বরজ্বর ভাব রয়েছে সেই সঙ্গে প্রচণ্ড মাথা যন্ত্রণা।

যদি এই ধরনের কোনও উপসর্গ আপনাদের থেকে থাকে তাহলে দয়া করে পরীক্ষা করিয়ে নিন।’অভিনেত্রীর পোস্টে অনুরাগীরা দ্রুত আরোগ্য কামনা করেছেন। একজন লিখেছেন, ‘চোখে ব্যথা আছে? তাহলে ডেঙ্গু পরীক্ষা করতেই হবে।’ তিনি উত্তরও দিয়েছেন হ্যাঁ বলে।

একজন আবার লেখেন, ‘দয়া করে অনেকটা বিশ্রাম নিন। মানুষের চেয়ে মশা বেশি এখন শহরে! পরীক্ষা করিয়ে নিন।’তবে অভিনেত্রী এখনও পরীক্ষা করিয়েছেন কিনা, বা ডেঙ্গু রিপোর্ট পজেটিভ এসেছে কি না সেই আপডেট দেননি।

অন্যদিকে, গত ১৯ অগাস্ট পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেন তাঁর  আক্রান্ত হওয়ার কথা। নিজের ছবির গানের পংক্তির সঙ্গে মিলিয়ে লেখেন, ‘জল রাস্তায় হয় ডেঙ্গি, আর কমে যায় তাই প্লেটলেট…।

Leave A Reply

Your email address will not be published.