দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

দেশে হিন্দি সিনেমা চলবে না, আমার কথাই প্রমাণ হয়েছে : ডিপজল

0

বলিউড ভাইজান সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা বাংলাদেশে মুক্তির পর অনেকটাই মুখ থুবড়ে পড়েছে। গত ২৫ আগস্ট দেশের তিনটি সিনেমা হলে মুক্তি পেয়েছে সিনেমাটি।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যমগুলো বলছে, সালমান খানের এ সিনেমা বাংলাদেশে মুক্তির প্রথম দিনে মাত্র দুই লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে। বলা যায় ‘কিসি কা ভাই কিসি কি জান’ দর্শকদের হলমুখী করতে পারেনি বাংলাদেশে।

তবে এবারই প্রথম নয়, এর আগে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমাও মুক্তি পেয়েছিল বাংলাদেশে। কিন্তু বলিউড বাদশাহর সিনেমাও আশানুরূপ ব্যবসা করতে পারেনি।  এ কারণে বাংলাদেশে বলিউড সিনেমা চলবে কি না—তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

এদিকে দেশের প্রেক্ষাগৃহে হিন্দি সিনেমা যে ভালো চলবে না, সেটি আগে থেকেই জানতেন ঢাকাই চলচ্চিত্রের খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এ নিয়ে কয়েকবার কথা বলেছেন তিনি। তার ভাষ্য, আমাদের দেশের মানুষ সামাজিক, পারিবারিক, মূল্যবোধসম্পন্ন গল্পের সিনেমা বেশি পছন্দ করে। বলিউডে যে সংস্কৃতির সিনেমা তৈরি করা হয়, তা আমাদের দর্শক কখনো দেখবে না।

ডিপজল বলেন, আমি নিজে সিনেমা হল চালিয়েছি। এ কারণে ভালো করেই জানি দর্শকরা কেমন সিনেমা পছন্দ করেন। সেই অভিজ্ঞতা থেকেই বলেছিলাম, আমাদের দেশে হিন্দি সিনেমা চলবে না। আর সেই আমার কথাই এখন প্রমাণিত হয়েছে।

এ অভিনেতা বলেন, আমি আগেও এ কথা বলেছি, এখনো বলছি, আমাদের দেশের জন্য হিন্দি সিনেমা নয়। দর্শকরা টিভিতে বা অনলাইনে বলিউড সিনেমা দেখতে পারে, কিন্তু তারা টিকিট কেটে হলে গিয়ে হিন্দি সিনেমা দেখবে না।

Leave A Reply

Your email address will not be published.