দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

আতহার আলীর দৃষ্টিতে বিশ্বকাপের সেমিফাইনাল খেলবে যে চার দল

0

দরজায় কড়া নাড়ছে ওয়ানডে বিশ্বকাপ। ৩৬ দিন পর এশিয়ার দেশ ভারতে বসতে যাচ্ছে বিশ্বকাপের ১৩তম আসরের। আগামী ৫ অক্টোবর শুরু হতে যাওয়া বিশ্বকাপ নিয়ে এরই মধ্যে উত্তাপ ছড়াচ্ছে। শঙ্কা ছিল পাকিস্তানের বিশ্বকাপে খেলা নিয়ে। সে দেশের সরকারের ছাড়পত্র মেলায় সেটাও দূর হয়েছে।

সমর্থক থেকে বিশ্লেষক কিংবা সাবেক ক্রিকেটার, ইতোমধ্যে সবাই নেমে পড়েছে বিশ্বকাপের সমীকরণ নিয়ে। কে জিতবে সোনালী ট্রফি কারাই বা খেলবে সেমিফাইনাল-ফাইনাল। তাদের তালিকায় এবার যোগ হয়েছেন বাংলাদেশের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় ধারাভাষ্যকারা আতহার আলী খান। তিনি বেছে নিয়েছেন সম্ভাব্য চার সেমিফাইনালিস্টকে।

সম্প্রতি ভারতের মিডিয়া আউটলেট RevSportz-এর সঙ্গে সাক্ষাতকারে সাবেক এ টাইগার ক্রিকেটার বাছাই করেন নিজের চার সেমিফাইনালিস্ট। কেন তাদের বাছাই করেছেন সে ব্যাখ্যাও দিয়েছেন এ জনপ্রিয় ধারাভাষ্যকার।

আতহার আলী খান ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের চার সেমিফাইনালিস্ট হিসেবে বাংলাদেশ, ভারত, অস্ট্রেলিয়াকে বাছাই করেন। চতুর্থ দলের জন্য তিনি পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে একটি দল থাকবে বলে তিনি মনে করেন।

আতহার আলী বলেন, বাংলাদেশের কথা আগেই বলেছি। ভারত অবশ্যই তা করবে। অস্ট্রেলিয়ারও খুব ভালো দল আছে। তাদের আছে মানসম্পন্ন অলরাউন্ডার এবং কিছু খুব ভালো ফাস্ট বোলার। তারা গভীর ব্যাটিং করে এবং শক্তিশালী স্ট্রাইকার আছে। এই তিনটি দল আমি বেছে নেব এবং তারপরে একটি পাকিস্তান বা ইংল্যান্ড হতে পারে।

Leave A Reply

Your email address will not be published.