দৈনিক নবতান
জনতার সংসদ

আড়ালে পপি, তার সম্পর্কে যা জানালেন চিত্রনায়িকা নিপুণ

0

দীর্ঘ সময় ধরে পর্দায় নেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। নিজেই নিজেকে ‘নিখোঁজ’ করে রেখেছেন এ নায়িকা। আর তার কাছের মানুষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও খোঁজ পাওয়া যায় না পপির।

এ অভিনেত্রী একসময় নিয়মিত এফডিসি বা শোবিজ পাড়ায় হাজির হতেন। কিন্তু হঠাৎ করেই গত কয়েক বছর ধরে খোঁজ নেই তার। আর এসবের মাঝেই গুঞ্জন উঠে—বিয়ে করে সংসারী হয়েছেন পপি। এমনকি তার নাকি সন্তানও হয়েছে। বর্তমানে স্বামী-সন্তান ও সংসার নিয়েই ব্যস্ততা তার।

সম্প্রতি এ নায়িকার নিখোঁজ থাকার ব্যাপারে প্রশ্নের মুখে পড়েছিলেন তারই সহশিল্পী চিত্রনায়িকা নিপুণ। মঙ্গলবার (২৯ আগস্ট) সন্ধ্যায় নিপুণ অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘অপলাপ’র প্রিমিয়ার ছিল। সেখানেই কথা বলেন তিনি।

নিপুণ বলেন, পপি যেহেতু আমাদেরও খুব পছন্দের একজন শিল্পী, আমারও পছন্দের একজন মানুষ। তার আপডেট বলতে এতটুকু আমি বলতে পারব, নির্বাচনের সময় আসলেই যোগাযোগ করেছিল সে। ভালো আছে, সুস্থ আছে। এতটুকুই বলতে পারব। এর থেকে বেশি কিছু বলতে পারব না।

এদিকে চিত্রনায়িকা পপির আড়ালে থাকার জন্য আটকে রয়েছে কয়েকটি সিনেমা। এসবের মধ্যে রয়েছে রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

Leave A Reply

Your email address will not be published.