দৈনিক নবতান
জনতার সংসদ

কে বেশি ধনী? প্রিয়াঙ্কা, আনুশকা নাকি দীপিকা

0

দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া এবং আনুশকা শর্মা বলিউডের নারী তারকাদের মধ্যে এই তিন নামই সবচেয়ে বেশি আলোচিত। শুধু বলিউডে কেন, দেশের গণ্ডি ছাড়িয়ে আন্তর্জাতিক স্তরেও নিজেদের পরিচিতি তৈরি করেছেন দীপিকা, প্রিয়াঙ্কা এবং আনুশকা।

এছাড়া বলিউডের সবচেয়ে ধনী নারী তারকাও তারা তিনজন। একাধিক বার ধনী তারকা হিসাবে ফোর্বসের তালিকায় উঠে এসেছে দীপিকা, প্রিয়াঙ্কা ও আনুশকার নাম। এখন প্রশ্ন ধন-সম্পদের প্রশ্নে কে বেশি ধনী? দীপিকা, প্রিয়াঙ্কা নাকি আনুশকা? চলুন জেনে নেয়া যাক।

Filmysiyappa.com-প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ৪০০ কোটি টাকার সম্পত্তির মালিক দীপিকা পাড়ুকোন। পরিশ্রম ও দক্ষতায় বলিউড অভিনেত্রীদের মধ্যে ধীরে ধীরে নিজেকে শীর্ষস্থানে নিয়ে গেছেন তিনি। দীপিকাই বর্তমানে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী।

প্রায় ৩০০ কোটি টাকার সম্পত্তি নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন আনুশকা শর্মা। অবশ্য তিনি শুধু অভিনেত্রী নন, বহুদিন ধরে প্রযোজক হিসাবেও কাজ করছেন বলিউডে। এ কাজেও মোটা অংকের টাকা ঢোকে নায়িকার ব্যাংক অ্যাকাউন্টে।

তৃতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি শুধু বলিউড নয়, দীর্ঘদিন ধরে একজন আন্তর্জাতিক আইকনও বটে। কয়েক বছর ধরে কাজ করছেন হলিউডে। ২৫০ কোটি টাকার সম্পত্তির মালিক বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া।

Leave A Reply

Your email address will not be published.