দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

নতুন আলোচনায় রেশমিকা!

0

দীর্ঘদিন ধরেই ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমাটি নিয়ে আলোচনার কেন্দ্র রয়েছেন অভিনেত্রী রেশমিকা মান্দানা। প্রথম পর্বের মতো সিনেমাটির এবারের পর্বও বক্স অফিস মাত করবে বলেই ধারণা করছেন ভারতীয় চলচ্চিত্র বোদ্ধারা। এরই মধ্যে সিনেমাটির লুক এবং ফাঁস হওয়া দৃশ্য দারুণ সাড়াও ফেলেছে সিনেপ্রমীদের মাঝে। তবে শুধু এই সিনেমাটি নয়, ‘অ্যানিমেল’, ‘ডি ৫১’ ‘ভিএনআর ট্রিও’সহ বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়েও বারবার শিরোনামে আসছেন এই অভিনেত্রী। 

rashmika

এদিকে নিজের ক্যারিয়ারের এমন সাফল্যের মাঝে নতুন আরও একটি খবরে আলোচনায় এলেন তিনি। এবার বলিউড বাদশা শাহরুখের সঙ্গে জুটি বাঁধলেন রেশমিকা। যদিও সেটা সিনেমায় নয়, একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে তাদের।

rashmika_mandanna

জানা গেছে, সম্প্রতি বিজ্ঞাপনটির একটি ছবি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন শাহরুখ খান। যা মুহূর্তেই ভাইরাল বনে যায়। এমনকি পর্দায় আসার আগেই তাদের প্রশংসায় ভরে গেছে কমেন্টস বক্স। একজন লিখেছেন, ‘এটা সত্যি দারুণ সারপ্রাইজ’। আরেকজন লিখেছেন, ‘ওয়াও! বিজ্ঞাপনটি দেখার অপেক্ষা আর করতে পারছি না।’ অন্যজন লিখেছেন, ‘অবশেষে প্রিয় জুটিকে দেখতে পাবো।

rashmika mandanna

অপেক্ষার পালা শেষ হচ্ছে। তবে শুধু বিজ্ঞাপন নয়, সিনেমাতেও একসঙ্গে দেখার অপেক্ষায় আছি’—এমন অসংখ্য কমেন্ট জমা হয়েছে ছবিটির নিচে। অন্যদিকে ‘পাঠান’ সিনেমার সাফল্যের পর মুক্তি প্রতীক্ষিত ‘জওয়ান’ নিয়েও দারুণ আলোচনায় আছেন শাহরুখ। সিনেমাটি এরইমধ্যে অগ্রীম টিকেট বিক্রিতে রেকর্ড গড়েছে। পাশাপাশি বুর্জ খলিফায় সিনেমাটির ট্রেলার প্রকাশও বেশ আলোচনার জন্ম দিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.