দৈনিক নবতান
জনতার সংসদ

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখে আপ্লুত

0

বলিউডে ২৫ বছর কাটিয়ে ফেললেন নির্মাতা করণ জোহর। আর নিজের এই জার্নি সেলিব্রেট করতেই তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এই সিনেমাটি করণের ড্রিম প্রোজেক্ট। এর চিত্রনাট্য খুবই খেটে তৈরি করা— এসব কথা করণ বিভিন্ন জায়গায় বারবার বলেছেন।

কিন্তু অনেকেই হয়তো ভাবতে পারেননি, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ আসলে কী হতে চলেছে। মুক্তির পরেই বক্সঅফিসে বিশাল হিট এবং একই সঙ্গে সমালোচকদের দারুণ ভালো লেগেছে সিনেমাটি। এবার এই সিনেমার প্রশংসায় পঞ্চমুখ খোদ হৃতিক রোশন।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হৃতিক সম্প্রতি আরও অনেকের সঙ্গে সিনেমাহলে গিয়ে দেখেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। অনেকের মধ্যে ছিলেন তার বান্ধবীও। সেই ভিডিও প্রকাশ্যে এসেছে। সিনেমাটি দেখে তার অভিজ্ঞতা কেমন? তিনি নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

হৃতিক লেখেন, ‘গতকাল রাতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ দেখলাম। দারুণ লাগল সিনেমা দেখে। কী অসাধারণ লেখা, অভিনয়, গান, সব কিছুই একেবারে ঠিকঠাক জায়গায় বসানো।’

হৃতিকের এই প্রশংসা দেখে অনেকেই আবারও মন্তব্য করেছেন সিনেমাটি সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, সত্যি সত্যি করণ জোহরের এই ছবি যে সামাজিক বার্তা দিয়েছে, তা এক কথায় অসাধারণ।

তবে এইটুকু বলেই থেমে যাননি হৃতিক। তিনি আরও লেখেন, ‘‘আবার দেখব ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। আপনারাও সিনেমাহলে গিয়ে সিনেমাটি দেখুন। এটা বড় স্ক্রিনে দেখার মতোই একটি ছবি।’’

Leave A Reply

Your email address will not be published.