দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

সায়ন্তিকাকে নিয়ে কক্সবাজারে জায়েদ খান

0

কলকাতার নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বুধবার (৩০ আগস্ট) সকালেই ঢাকায় পৌঁছেছেন। আর তাকে নিয়ে এদিন দুপুরেই কক্সবাজারে উড়াল দিলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়ক জায়েদ খান। এদিন সমুদ্রতীরবর্তী শহরে শুটিং শুরু হতে যাচ্ছে তাদের।

এদিন দুপুরে অভিনেতা জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, সিনেমার শুটিং শুরু করার মাধ্যমে মূলত সমালোচকদের মুখ বন্ধ করে দেয়া হলো।

চলতি আগস্টের শুরুতেই জানা যায়, ‘ছায়াবাজ’ নামে নতুন একটি সিনেমায় জুটি হতে যাচ্ছেন জায়েদ খান ও সায়ন্তিকা। সেই সময় বিষয়টি নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। তবে এবার ওপার বাংলার নায়িকার ঢাকা সফর ও শুটিংয়ে অংশ নেয়ার বিষয়টি কার্যতই যেন সমালোচকদের মুখ বন্ধ করল।

এদিকে এদিন বিমানবন্দরে কলকাতার নায়িকা সায়ন্তিকাকে ফুল দিয়ে বরণ করে নেন জায়েদ খান। জায়েদ-সায়ন্তিকা জুটির ‘ছায়াবাজ’ সিনেমাটি নির্মাণ করবেন তাজু কামরুল। বাংলাদেশের একক প্রযোজনায় নির্মাণ হবে সিনেমাটি।

এর আগেও সায়ন্তিকাকে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার সিনেমায় দেখা গেছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করেছিলেন। এর ঠিক পাঁচ বছর পর ঢাকাই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন সায়ন্তিকা

Leave A Reply

Your email address will not be published.