দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বলিউডে ৪০ বছর পার এখনো যে দৃশ্য !!

0

হিন্দি সিনেমার জগৎ বলিউডে চার দশক পার করে ফেলেছেন টাইগার শ্রফের বাবা অভিনেতা জ্যাকি শ্রফ। দক্ষ অভিনয়ের পাশাপাশি নিজের রঙ্গিলা মেজাজ এবং স্বতঃস্ফূর্ত ব্যবহারের জন্যও দর্শকদের কাছে জনপ্রিয় তিনি। বরাবরই সোজা কথা সোজাভাবে বলেন।

স্টারডম বা নিজের ইমেজের বিন্দুমাত্র পরোয়া না করেই সোজাসাফটা বলে দেন সব কথা। তেমনই গত বছর দেয়া একটি সাক্ষাৎকারে হাজির হয়ে অভিনেতা জানান, বলিউডপাড়ায় দীর্ঘ ৪০ বছর পার করার পর আজও তিনি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় লজ্জায় কুঁকড়ে যান।

জ্যাকির ‘দ্য ইন্টারভিউ: নাইট অব ২৬/১১’ ছবিতে সহ-অভিনেত্রী আঞ্জুম নায়ারের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ে লজ্জায় রীতিমতো লাল হয়ে গিয়েছিলেন জ্যাকি। তবে তিনি এও বলেন, ব্যক্তিগত স্তরে যে মনোভাবই থাকুক না কেন, অভিনেতা হিসেবে পর্দায় যেকোনো দৃশ্য দর্শকদের কাছে বাস্তবসম্মত করে তোলাই তার লক্ষ্য।

‘দ্য ইন্টারভিউ: নাইট অব ২৬/১১’ ছবিতে একজন ওয়ার জার্নালিস্টের চরিত্রে দেখা যায় জ্যাকিকে। ছবির একটি দৃশ্যে তাকে এক বলিউড নায়িকার সাক্ষাৎকার নিতে যেতে হয়। ওই সুন্দরীর ভূমিকায় দেখা যায় আঞ্জুম নায়ারকে। সেখানে গিয়ে জ্যাকি বুঝতে পারেন সাক্ষাৎকার নিতে নিতে জল অনেক দূর গড়িয়ে যাচ্ছে।

এই দৃশ্যে অভিনয় প্রসঙ্গে জ্যাকি বলেন, ‘এসব দৃশ্য ক্যামেরার সামনে অভিনয় করার সময় আমি ভীষণ লজ্জা পাই। একে তো ঘনিষ্ঠ ছোঁয়া, তার ওপর চারপাশে একগাদা চোখ আমার ওপর তাকিয়ে থাকে। পরিচালক থেকে শুরু করে ক্যামেরাম্যান, শুটিং ইউনিটের সবাই।’

জ্যাকি বলেন, ‘তা সত্বেও যতটা সম্ভব স্থির থেকে এসব দৃশ্যে আমরা নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করি। কারণ একজন অভিনেতার সেটাই কাজ।’

Leave A Reply

Your email address will not be published.