দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

শিল্পপতির সঙ্গে লিভ-ইন করছেন সুশান্তের সেই চর্চিত প্রেমিকা

0

পেশায় অভিনেত্রী। নাম রিয়া চক্রবর্তী। তবে বলিউডে যে এই নামে একজন অভিনেত্রী আছেন, তা খুব কম মানুষই জানতেন। কারণ, সেভাবে নিজেকে চেনাতে পারেননি রিয়া। গোটা ভারত তাকে চেনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর।

এর পেছনে কারণ একটাই। রিয়া ছিলেন ‘ছিঁচোড়ে’ অভিনেতা সুশান্তের সবশেষ প্রেমিকা। ২০১৮ সালে অভিনেতার মৃত্যুর পরই এ খবর প্রকাশ পায় এবং রাতারাতি চর্চার কেন্দ্রে চলে আসেন রিয়া।

সুশান্তের মৃত্যুর জন্য তার চর্চিত প্রেমিকা রিয়াকেই দায়ী করা হয়েছিল। উঠে এসেছিল মাদকের সঙ্গে তার যুক্ত থাকার খবর। গ্রেপ্তারও হয়েছিলেন রিয়া। কিছুদিন পর অবশ্য জামিনও পেয়ে যান। সুশান্তের পর রিয়া নতুন প্রেম করছেন বলেও শোনা গিয়েছিল।

জানা যায়, সুশান্তের পরে রিয়া নাকি বান্টি সচদেবের সঙ্গে প্রেম করছিলেন। তবে সেই বান্টিও অতীত হয়েছেন। আবারও নাকি নতুন প্রেম খুঁজে পেয়েছেন রিয়া। নায়িকার নতুন প্রেমিক হিসেবে শোনা যাচ্ছে নিখিল কামাকের নাম, যিনি একজন শিল্পপতি।

এই নিখিল আবার ভারতের ২০১৭ সালের মিস ইউনিভার্স মানুষী চিল্লারের প্রাক্তন প্রেমিক। মানুষীর সঙ্গে নিখিলের বিচ্ছেদ হতেই সেখানে ‘এন্ট্রি’ নিয়েছেন রিয়া।

একদিকে যেমন মানুষী এবং শিল্পপতি নিখিল কামাত একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন। অন্যদিকে রিয়া ও নিখিল একে অপরকে ইনস্টাগ্রামে ফলো করতে শুরু করেছেন। এরপরই তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

শোনা যাচ্ছে, রিয়া এবং নিখিল কামাত নাকি লিভ-ইন সম্পর্কেও রয়েছেন। যদিও এ বিষয়ে মুখ খোলেননি রিয়া চক্রবর্তী। অন্যদিকে নিখিল কামাতের সঙ্গে বিচ্ছেদের পর নিজের ক্যারিয়ারে মন দিয়েছেন মানুষী চিল্লার।

Leave A Reply

Your email address will not be published.