দৈনিক নবতান
জনতার সংসদ

একই স্কুলে পড়বে শাকিবপুত্র জয়-বীর

0

সম্প্রতি বড় ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্র ও কানাডায় ঘুরে বেড়িয়েছেন শাকিব খান। সঙ্গে ছিলেন প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। বাবা-ছেলের বিভিন্ন মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে। সেগুলো অনুরাগীদের কাছে পেয়েছে প্রশংসা।

এবার দ্বিতীয় ছেলে বীরকে নিয়ে বুবলীর সাথে ক্যামেরাবন্দি হলেন শাকিব খান। বীরের স্কুলের প্রথম দিন উপলক্ষে শাকিব এসেছিলেন। আজ বৃহস্পতিবার সন্তানকে ভর্তি করেছেন রাজধানীর অন্যতম ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি)। এ খবর সামাজিক মাধ্যমে বুবলী নিজেই দিয়েছেন।

এদিকে জানা গেছে, একই স্কুলে পড়ে শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়। বড় ক্লাসে পড়ে সে। সেই স্কুলেই বীরকে ভর্তি করালেন শাকিব-বুবলী। বীরের প্রথম স্কুলযাত্রা নিয়ে ভীষণ উচ্ছ্বসিত বুবলি। নিজের ফেসবুকে সন্তানের সঙ্গে নিজের ও শাকিবের ছবি প্রকাশ করে প্রকাশ করেছেন সেই উচ্ছ্বাস।

তিনি লিখেছেন, ‘আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালবাসা ও মায়ার। কারণ আজ আমাদের শেহ্জাদ বাপজান এর স্কুল এর প্রথম দিন।’এরপর তিনি লেখেন, ‘এখনও মনে হয় এই তো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাটি হাটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো, আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ!’

সবশেষে সন্তানকে শুভকামনা জানিয়ে এ নায়িকা লিখেছেন, ‘অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে! সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।’

Leave A Reply

Your email address will not be published.