দৈনিক নবতান
জনতার সংসদ

জওয়ান’-এ শাহরুখের অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা,

0

সময়টা খুব একটা ভালো যাচ্ছিলো না বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউতের। বর্তমানে কোনো সিনেমায় কাজ করছেন না তিনি। তবে অন্যকে খুঁচিয়ে ঠিকই আলোচনায় থাকেন। নতুন কোনো সিনেমা মুক্তি পেলে তো ভুল ধরে কটাক্ষা করা যেন তার স্বভাব এখন। কিন্তু শাহরুখ খানের ‘জাওয়ান’ মুক্তি পেতেই ভোল পাল্টালেন নায়িকা। শাহরুখকে সিনেমার ঈশ্বর বলে মন্তব্য করলেন তিনি।

নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে বলিউড বাদশার প্রশংসা করে একটি বড়সড় নোট লেখেন কঙ্গনা। এতে তিনি লেখেন, ‘‘৯০ দশকের রোম্যান্টিক লাভার বয় দিয়ে শুরু করে এক দশকের বেশি সময়ের সংগ্রাম। ৪০-৫০ বছর বয়সে এসেও দর্শকের হৃদয়ে। প্রায় ৬০-এ পৌঁছেও ভারতীয় সুপার হিরো হিসেবে যে পুনরায় উত্থান, সেটা বাস্তব জীবনেও কম নায়োকচিত নয়। যে শিল্পীদের ক্যারিয়ার দীর্ঘ হয় তাদের নিজেদের নতুন করে প্রতিষ্ঠা করার প্রয়োজন আছে শাহরুখের মতো করে।’

তিনি আরো লেখেন, ‘কেবল জড়িয়ে ধরা বা ডিম্পলের জন্য নয়, সত্যি সত্যি কিছু জিনিসের জন্যই ভারতের সিনেমার ঈশ্বর হলেন শাহরুখ খান। আপনার পরিশ্রম, অধ্যাবসায়সহ সব কিছুর কাছে আমি মাথা নত করলাম কিং খান।’

এর পাশাপাশি ‘জাওয়ান’র পুরো টিমকেও অভিনন্দন জানিয়েছেন কঙ্গনা রানাউত। মোট কথা বলিউড বাদশাকে প্রশংসায় ভাসালেন কঙ্গনা। যদিও কিছুদিন আগেই পরিচালক করণ জোহর ও শাহরুখ খানকে একযোগে মুভি মাফিয়া বলে মন্তব্য করেছিলেন কঙ্গনা।

এদিনে মুক্তির দিনই ‘পাঠান’কে পেছনে ফেলেছে ‘জাওয়ান’। প্রথম দিনে এ সিনেমা মোট ৭৫ কোটি রুপি আয়ের গণ্ডি পেরিয়েছে। সিনেমাটি নির্মাণ করেছেন অ্যাটলি কুমার। এ ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন দক্ষিণি অভিনেত্রী নয়নতারা। এছাড়া আছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রাসহ একঝাঁক তারকা।

Leave A Reply

Your email address will not be published.