দৈনিক নবতান
জনতার সংসদ

BREAKING NEWS

বাংলাদেশকে দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা- মুরাদ হাসান এমপি

0

স্টাফ রিপোর্টার:

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বলেছেন,বাংলাদেশকে দুর্বার গতিতে উন্নয়নের মহাসড়কে পৌঁছে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা। তাই এ উন্নয়নে ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত-বিএনপি’র সকল ষড়যন্ত্র প্রতিহত করে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং ভোট প্রার্থনা করেন।
গতকাল  সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে এলজিইডির বাস্তবায়নে আই আর আই ডি পি-৩ প্রকল্পের অধীন বলারদিয়ার -রায়দের পাড়া বাজার উন্নয়ন সড়কের শুভ উদ্বোধন করেন এবং প্রয়াত সাবেক ডোয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাকির হোসেন তোতার নামে সডকের নামকরণের উদ্বোধন শেষে রায়দের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যদান কালে ডাক্তার মুরাদ হাসান এমপি এ কথাগুলো বলেন।
উক্ত আলোচনা সভায় ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আসাদুজ্জামান ফজলু সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে জেলা সমাজসেবা অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার,সাবেক ডোয়াইল ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফারুক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা সঞ্চালনা করেন ডোয়াইল ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.