দৈনিক নবতান
জনতার সংসদ

পিতার রক্তে গড়া সংগঠন ও স্বপ্নের সোনার বাংলা বির্নিমান বাস্তবায়নে মায়ের আঁচলে আগলে রেখে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা-মুরাদ হাসান এমপি

0

স্টাফ রিপোর্টার :
সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাক্তার মুরাদ হাসান এমপি বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ ও স্বপ্নের সোনার বাংলা বির্নিমানের স্বপ্ন বাস্তবায়নে নিজের জীবন দিয়ে মায়ের আঁচলে আগলে রেখে কাজ করে যাচ্ছেন আমাদের মমতাময়ী মা প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
শুক্রবার (১৫ সেপ্টেম্বর)সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর নতুন বাজার এলাকায় বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে প্রয়াত সামিউল হক সেক্রেটারী সরিষাবাড়ীর আলহাজ্ব জুট মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সেক্রেটারী ও জাতীয় শ্রমিক লীগের সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সাবেক আহবায়ক এর স্মৃতিতে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা: মুরাদ হাসান এমপি এ কথাগুলো বলেছেন।
প্রয়াত শ্রমিক লীগ নেতার স্মরণ সভায় বীর মুক্তিযোদ্ধা এড মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি আজমত আলী মাস্টার সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধাদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ভিপি,পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, প্রয়াত সামিউল হক সেক্রেটারির ছোট ছেলে উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান মানিক প্রমুখ বক্তব্য রাখেন। স্মরণসভাটি সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আব্দুর রহিম। স্মরণ সভায় দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক বৃন্দ ও স্থানীয় বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রয়াত শ্রমিক লীগ নেতার স্মরণে ১ মিনিট দাডিয়ে নীরবতা পালন, তার আতœার মাগফিরাত কামনায় দোয়া ও স্মৃতিচারন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.